শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

ইবিতে শারদীয় দুর্গাপূজার ছুটি শুরু কাল

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৩৬ টাইম ভিউ

সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা ও দুইদিনের সাপ্তাহিক ছুটিসহ মোট পাঁচদিন বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়। এ ছুটি আগামীকাল সোমবার থেকে শুরু হয়ে শুক্রবার পর্যন্ত চলবে। ছুটিতে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও জরুরি সেবা ও আবাসিক হলসমূহ চালু থাকবে। ছুটি শেষে শনিবার থেকে সকল কার্যক্রম যথারীতি চলবে।

আজ রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আগামী তিন অক্টোবর থেকে পাঁচ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও দাফতরিক কার্যক্রম বন্ধ থাকবে। ছুটি শেষে বৃহস্পতিবার ও শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার থেকে সকল কার্যক্রম চালু হবে। ছুটি চলাকালে বিশ^বিদ্যালয়ের জরুরি সেবা ও আবাসিক হলসমূহ চালু থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর