শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

বাঁধ ভাঙা উচ্ছ্বাসে সাফ জয়ী নিলাকে কুষ্টিয়ায় উষ্ণ সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৫৯ টাইম ভিউ

কে এম শাহীন রেজা,সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর নিজ জেলা কুষ্টিয়ায় পৌঁছে উষ্ণ সংবর্ধনা পেয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলা। তার কুষ্টিয়ায় আগমনকে ঘিরে বাঁধ ভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। হৃদয়ের সবটুকু আবেগ উজাড় করে দিয়ে দু’হাত নাড়িয়ে জানিয়েছেন অভিনন্দন।

এ সময় নেভি ব্লু রঙের টি-শার্ট আর কালো চশমা পরা নিলুফা ইয়াসমিন নিলাকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাজারও মানুষ দুই হাত নেড়ে অভিনন্দন জানান।নিলাকে নিয়ে বের হওয়া শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণকালে শিশু, কিশোর, শিক্ষার্থী, যুব-বৃদ্ধ সবাই অভিনন্দন জানান। শনিবার বেলা ১২টার দিকে একটি সাদা রঙের সুসজ্জিত ছাদখোলা প্রাইভেটকারে চড়ে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌঁছান নিলা।

এরপর সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল কন্যা নিলাকে সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভায় নিলুফা ইয়াসমিন নিলা বলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের এ বিজয় দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি। যার হাত ধরে ফুটবলে এই আমি সেই ফাত্তা ভাই বেঁচে থাকলে তিনি আজ সবচেয়ে বেশি খুশি হতেন। আমার গুরু ফাত্তা ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ। সংবর্ধনা দেওয়ায় জেলা প্রশাসনসহ জেলা ক্রীড়া সংস্থা এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিলা। তিনি আরও বলেন, বাফুফেসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন। তিনি আমাদের সবসময় প্রেরণা দিচ্ছেন।

আমরা তার কাছেও কৃতজ্ঞ। আগামীতে আমরা প্রধানমন্ত্রীর প্রেরণা ও দেশবাসীর ভালোবাসায় আরও সামনের দিকে এগিয়ে যাব। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলমসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও গণমাধ্যমকমীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর