শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের গলায় ফাঁস দেওয়া রহস্যজনক লাশ উদ্ধার

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৫২৬ টাইম ভিউ

 

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রনি কুষ্টিয়া পৌরসভার ১৪ নং ওয়ার্ডের জুগিয়া মন্ডল পাড়া এলাকার মৃত তাছের প্রামানিকের ছেলে।

রনি কুষ্টিয়া জর্জ কোর্টের শিক্ষা নবীশ আইনজীবী হিসেবে কর্মরত ছিল। গত ৩০বসেপ্টেম্বর কুষ্টিয়া সদর উপজেলার লক্ষীপুর গ্রামে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় রনি।

সুত্রে জানা যায়, বিয়ের পরদিন ১ অক্টোবর দুপুরে গোসল করতে বাথরুমে ঢোকে রনি। বাথরুম থেকে বের হতে দেরি দেখে বাড়ির লোকজন ডাকাডাকি করেও যখন তার সাড়া মেলেনি তখন বাথরুমের দরজা ভেঙে গলার সাথে পরনের লুঙ্গি পেছানো এবং দেয়ালের সাথে মৃত অবস্থায় দেখতে পায় বাড়ীর লোকজন। বিষয়টি পুলিশে নক জানিয়েই তার পরিবারের লোকজন লাশটি নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে পুলিশ লাশটি নিয়ে সন্দেহ হলে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেখে দেয়। বিষয়টি তদন্ত করতে পুলিশ ঘটনাস্হলের আলামত সংগ্রহ করেছে। তবে বিষয়টি আত্নহত্যা কিনা বিষয়টি নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে গলায় ফাঁস দিয়ে ঝোলার মত কোনো ব্যবস্থা সেখানে ছিল না।

কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, লাশটির ময়নাতদন্ত করা হবে । ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যাবস্থাগ্রহন করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর