শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে এইস এস এস হিন্দু সৎকার সংস্থার আয়োজনে বস্ত্র বিতরণ করা হয়

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ টাইম ভিউ

কুষ্টিয়ায় শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে হিন্দু সৎকার সংস্থার আয়োজনে প্রতিবছরের ন্যায় এ বছরেও চিন্ময়ী মায়ের সেবার উদ্দেশ্যে মৃন্ময়ী মায়ের মাঝে শারদীয় শুভেচ্ছা স্বরূপ ২০১ বস্ত্র বিতরণ করেন।

কুষ্টিয়ার মহাশ্মশানে ৩০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ১টার দিকে হিন্দু সৎকার সংস্থার আয়োজনে মা কালীর সামনে প্রদীপ প্রজননের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। প্রদীপ প্রজ্জলন শেষে কানু বাবুর সমাধিতে পুষ্পস্তব অর্পণ করা হয় তারপরে মৃন্ময়ী মায়েদের মাঝে শারদীয় শুভেচ্ছা স্বরূপ ২০১ টি বস্ত্র বিতরণ করা হয় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার গৌরব চাকী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কুষ্টিয়ার সদর শাখার সভাপতি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা চন্দন সান্যাল উপদেষ্টা HSS, আহ্বায়ক দুর্গাপূজা উদযাপন কমিটি কুষ্টিয়া মহাশ্মশান, বিশ্বনাথ সাহা (বিশু) বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, ডঃ বিশ্বনাথ পাল বিশিষ্ট সমাজসেবক, গৌতম চাকী উপদেষ্টা HSS ও সমাজসেবক।

পরে বিশিষ্টজনদের ভিতরে সম্মাননা স্মারক প্রদান করা হয়, অমূল্য পরামানিক সমাজসেবা ক্যাটাগরিতে, ডঃ মনিন্দ্রনাথ চক্রবর্তী দাতব্য চিকিৎসালয়, দেবকী নন্দন কেজরিয়াল কুষ্টিয়া মহাশ্মশানের উন্নয়নের পথিকিত, নন্দদুলাল দে মহাশনের রূপকার।

এমন মহতী অনুষ্ঠানের আয়োজক বৃন্দ হিন্দু সৎকার সংস্থার (HSS) ১৪২৭ বঙ্গাব্দ ১৬ই বৈশাখ যাত্রা শুরু করে অসহায় সনাতন সব দেহ সংস্থার নিজ খরচ এ পর্যন্ত চলমান দেখেছে এ পর্যন্ত চলমান রেখেছে বিভিন্ন সময় এইচ এস এস ব্লাড ডোনেশন মিডিয়া হিসেবে কাজ করেন বাঙালির আবহমান সংস্কৃতি ধারাবাহিক রক্ষার্থে নৈতিক ধর্মচক্র দোস্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও চিকিৎসা সেবা হিন্দু সৎকার সংস্থার সভাপতি বাবু প্রশান্ত কুমার বিশ্বাস সহ সকলেই করে থাকেন সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র ঘোষ মুখপাত্র নিখিল রায় চৌধুরী কোষাধক্ষ ্য বিপ্লব অধিকারী তরুণ উদ্যমিকে নিয়ে সুস্থ সুন্দর যুব সমাজ বি নির্মাণ দৃঢ় প্রত্যয় গতি হয়ে এই সংগঠন পরিচালনা করে চলেছেন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর