শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৯, রাব্বী সর্দার নামের এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৬ টাইম ভিউ

কুষ্টিয়া, ২৯ সেপ্টেম্বর’ ২০২২\ কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাব্বী সর্দার (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাব্বী ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের রাজা সর্দারের ছেলে। সে রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে লেবার হিসেবে কর্মরত ছিল।
পরিবার সুত্রে জানাযায়, গত কয়েকদিন আগে রাব্বী জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে বলে চিকিৎসকরা নিশ্চিত করে। অবস্থার উন্নতি না হলে গতকাল বিকেলে রাব্বীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আজ সকালে তার মৃত্যু হয়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুল মোমেন জানান, রাব্বী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৯জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রুগী ভর্তি রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর