শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

বৃদ্ধাশ্রমে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করল ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৪ টাইম ভিউ

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের উদ্যোগে বৃদ্ধাশ্রমের মায়েদের মধ্যে দুপুরের খাবার, মিষ্টি ও শাড়ি বিতরণ করা হয়েছে। এসময় তাদের লাল গোলাপের শুভেচ্ছা জানান চ্যালেঞ্জ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় সার্কিট হাউসের সামনে উদয় মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে স্বজনদের আদর বঞ্চিত প্রবীণদের সাথে উন্নয়নের কারিগর ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী এবং অসহায়, গরিব-দুঃখী মানুষের আশ্রয়স্থল সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

জীবনসায়াহ্নে কষ্টে মোড়ানো বৃদ্ধাশ্রমের মায়েরা খাবার, ফুল, মিষ্টি ও শাড়ি পেয়ে খুবই খুশী হয়েছেন। উপহার সামগ্রী পেয়ে মায়েদের মুখে উজ্জ্বল হাসি ফুটেছে মুহুর্তেই। মায়েদের সাথে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করতে পেরে এবং তাদের পাশে দাঁড়াতে পেরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জও খুশী হয়েছেন। উদয় মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রের ৩০ জন মায়ের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সেখানে ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক আফরোজা ইসলাম মিষ্টি বলেন, নির্যাতিত, নিষ্পেষিত, নিঃসন্তান, অসহায় মায়েরা আমাদের পুনর্বাসন কেন্দ্রে থাকেন। তাদের খোঁজ রাখেনা স্বজন ও পরিবারের লোকজন। আজ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ মায়ের মাঝে শাড়ি, খাবার, মিষ্টি ও শাড়ি বিতরণ করেন। এতে সকল মা খুশী ও আনন্দিত।

 

প্রায় ১৭ বছর ধরে পুনর্বাসন কেন্দ্রে থাকেন মাজেদা খাতুন (৮০)। তিনি বলেন, ছাত্রলীগের নেতা চ্যালেঞ্জ আমাকে শাড়ি, খাবার, ফুল ও মিষ্টি দিয়েছে। আমার মতো পুনর্বাসন কেন্দ্রের সবাইকেই দিয়েছে এসব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান চ্যালেঞ্জ। চ্যালেঞ্জের মতো মানবিক মানুষ গুলোই আমাদের আপন জন। চ্যালেঞ্জরাই আমাদের সন্তান। তার উপহার পেয়ে আমরা অনেক খুশী।

আনন্দে আবেগাপ্লুত হয়ে পুনর্বাসন কেন্দ্রের বৃদ্ধা মায়েরা বলেন, চ্যালেঞ্জ নেতা আমাদের সন্তান। তার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইল। আল্লাহ তাকে অনেক বড় নেতা হওয়ার তৌফিক দান করুন।

 

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ বলেন, দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বৃদ্ধাশ্রমের মায়েদের মাঝে উপহার বিতরণ করা হয়েছে। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। বৃদ্ধাশ্রমের মায়েদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছি।

তিনি আরও বলেন, এই দিনটি ঘিরে আমাদের ছিল ভিন্ন ভিন্ন নানা আয়োজন। উৎসবমুখর পরিবেশে নান গাছের চারা রোপণ, আলোচনা, দোয়া মাহফিল, শিক্ষাসামগ্রী বিতরণ, ছিন্নমূল মানুষের মাঝে খাবার, দেশরত্ন শেখ হাসিনার উপর প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী এবং কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর