শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া সরকারী সেন্ট্রাল কলেজে নবীন-বরন, বিদায় সংবর্ধনা ও পুরুস্কার বিতরন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ টাইম ভিউ

শারফু ইসলামঃ কুষ্টিয়া, ২৭ সেপ্টেম্বর’ ২০২২\ ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানে কুষ্টিয়া সরকারী সেন্ট্রাল কলেজে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন-বরন ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং পুরুস্কার বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ চত্তরে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবিব। কুষ্টিয়া সরকারী সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আজমল গণির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ও কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এসএম মুসতানজীদ, সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের সাবেক ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা, যুগ্ম-সাধারন সম্পাদক ও সনো হাসপাতাল প্রাইভেট লিমেটেড এবং সনো ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সামসুল ওয়াসে, কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায় প্রমূখ। অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরন করেন অতিথিরা।। এসময় বিভিন্ন কলেজের প্রধানগনসহ অত্র কলেজের শিক্ষক/শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে করোনায় আক্রান্ত আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহবুবউল আলম হানিফের করোনা থেকে মুক্তি কামনায় দোয়া করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর