শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৪ টাইম ভিউ

২৬/৯/২০২২ইং আজ সোমবার কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ রিপন মন্ডল (৩২) নামে এক মাদক ব্যবসায় আটক করে দৌলতপুর থানা পুলিশ। আটককৃত হলেন দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি পাকুড়িয়া গ্রামের মোঃ নিহাজ মন্ডলে ছেলে রিপন মন্ডল। মাদক ব্যবসায় রিপন পাখি ভ্যান যোগে ২০ বোতল ফেনসিডিল সহ, মহিষকুন্ডি পাকুড়িয়া থেকে ভেড়ামারা উদ্দেশ্য রওনা হলে,গোপন সংবাদে ভিত্তিতে দৌলতপুর থানার (ওসি) মজিবর রহমান এর নির্দেশে, সোমবার সকাল ৮ টার সময় এস আই, সেলিম সঙ্গে ফোর্স নিয়ে আল্লারদর্গা হলুদবাড়ি মোড় নামক স্থানে অবস্থান করিলে মাদক ব্যবসায় রিপন পাখি ভ্যান থেকে ঝাপিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় এস আই সেলিম দৌড়ে মাদক ব্যবসায় রিপন মন্ডলকে আটক করে, দৌলতপুর থানায় নিয়ে যায়।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান বলেন, আমি সবেমাত্র এখানে জয়েন করেছি একটি গোপন সংবাদের ভিত্তিতে ২০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর