শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে হিরোইন সহ আটক – ৩

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭১৫ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৬০ পুরিয়া হিরোইন সহ ২ জন নারী ও ১ জন পুরুষ সহ মোট ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের
আড়ুয়াপাড়া নফর শাহ মাজার সংলগ্ন আজিজুল সড়কের মরহুম হাজ্বী ইসাহাক আলী আব্দুল আজিজের ভাড়া বাসায় এই অভিযান পরিচালনা করা হয়।

আকটকৃতরা হলেন, কুষ্টিয়া শহরতলীর জগতী কালী মন্দির এলাকার সানোয়ার হোসেনের স্ত্রী
এলাকার হিমা খাতুন(২৮) মোল্লাতেঘরিয়া এলাকার মাছুম আলীর স্ত্রী তানজিলা খাতুন (৩০) কালিশংকরপুর মোল্লাপাড়া এলাকার রুস্তম আলী মাছুদ শেখ (৩৫)।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে
কু মডেল থানার এএসআই শাহীনুর রহমান ও মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদুল ইসলাম, কন্সট্রেবল শফিকুল ইসলাম সহ সংগীয় ফোর্স মাদক বিরোধী অভিযানের সময় গোপন সংবাদের ভিত্তিতে আড়ুয়াপাড়া নফর শাহ মাজার রোড আজিজুল সড়কের মরহুম হাজ্বী ইসাহাক আলী আব্দুল আজিজের বাড়ির ভাড়াটিয়ার ঘরে অভিযান পরিচালনা করে ৩ জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৬০ পুরিয়া উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, শহরের আড়ুয়া পাড়া এলাকা থেকে হিরোইন সহ ৩ জনকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর