শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়া জেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ টাইম ভিউ

কুষ্টিয়া মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে কুষ্টিয়া জেলা কৃষকলীগের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মকবুল হোসেন লাভলুর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য, কুষ্টিয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক, কুষ্টিয়া বটতৈল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. এ মমিন মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু বলেন, আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ জাতীয় নির্বাচনের পূর্বেই সকল জেলা জেলার অন্তর্ভুক্ত উপজেলা ও পৌরসভা সম্মেলন করতে হবে। এর আগে সমস্ত ইউনিয়ন ও পৌর ওয়ার্ডে কমিটি করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ কৃষকলীগের কুঠির শিল্প বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রী কতৃক জাতীয় পুরষ্কার প্রাপ্ত কৃষি উদ্যোক্তা মো শাহীনুর রহমান বলেন কোনো পকেট কমিটি দিয়ে দল চালানো যাবেনা। আপনারা সংগঠক খুজে নেতৃত্ব নির্বাচন করুন। যাদের পরিবার মুক্তিযুদ্ধ করেছেন, যারা আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ বোঝে, তাদের মাঝ থেকে নেতা তৈরী করুন। ভিড় দরকার নেই, দরকার নেই ভাড়া করার লোক৷ প্রকৃত কর্মী দরকার, যারা দায়িত্ব নিতে পারবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ
বাংলাদেশ কৃষকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আশরাফুল আলম স্বপন, কুষ্টিয়া জেলা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম লাইজু, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আবু, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, সমবায় বিষয়ক সম্পাদক জনাব মোঃ শাহ জাহান, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মাসুদ শেখ, কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান রনি, পৌর কৃষকলীগের আহবায়ক রাজু আহমেদ।

সভায় জেলা কৃষকলীগের সভাপতি প্রস্তাব রাখেন দৌলতপুর উপজেলা কৃষকলীগের সভাপতি ডাঃ শরীফকে জেলা কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক শাহিদ আহমেদকে সদস্য সচিব ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললকে যুগ্ম আহবায়ক পদে নাম প্রস্তা করেন এবংপৌর কৃষকলীগের সম্মেলনের তারিখ নির্ধারন করেন আগামী ২২ শে নভেম্বর ২০২২। এ সময় কেন্দ্রীয় নেতাদের সম্মতিক্রমে সমর্থন করেন সাধারণ সম্পাদক ও জেলার নেতৃবৃন্দ। এছাড়াও আগামী ডিসেম্বরে জেলা সম্মেলনের পূর্বে সকল উপজেলা ও পৌরসভার অন্তর্ভুক্ত ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

উল্লেখ্য যে দক্ষিণ পশ্চিমাঞ্চলের রাজনৈতিক প্রাণপুরুষ, বাংলাদেশ আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া উন্নয়নের রুপকার এবং কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহবুবউল আলম হানিফ ভাইয়ের উপস্থিতিতে কুষ্টিয়া সদর ও পৌর কৃষকলীগের সম্মেলনের বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন সভাপতি মকবুল হোসেন লাভলু।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর