শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুমারখালী থানায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬ টাইম ভিউ

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর, ২০২২) বিকাল ৪টায় কুষ্টিয়া জেলাধীন কুমারখালী থানার আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গি-সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও সাইবার ক্রাইম প্রতিরোধে সচেতনতা মূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম। প্রধান অতিথি বিট পুলিশিং সমাবেশে সকলের উপস্থিতিতে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গি-সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও সাইবার ক্রাইম প্রতিরোধে মূল্যবান বক্তব্য রাখেন। তিনি সকলকে প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহবান জানান এবং হঠাৎ উদ্ভূত কোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে আইন নিজের হাতে তুলে নেওয়া থেকে বিরত থাকে পুলিশের হাতে সোপর্দ করতে আহবান করেন। তিনি আরো বলেন, নিজ নিজ অবস্থান থেকে যদি প্রত্যেকে সহযোগিতা করেন, তাহলে সমাজ থেকে মাদক সহ সকল অনৈতিক কর্মকান্ড দুর করা সহজ হবে। তিনি সবাইকে সকল প্রকার অপরাধ তথা মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গি-সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও সাইবার ক্রাইম প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান এবং জেলা পুলিশ কুষ্টিয়া এ ব্যাপারে সদা জাগ্রত থেকে সকল প্রকার অপরাধ মূলক কর্মকাণ্ড প্রতিরোধ ও নির্মূলে বদ্ধপরিকর।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া, মোঃ আব্দুল মান্নান খান, চেয়ারম্যান-কুমারখালী উপজেলা পরিষদ, মোঃ সামছুজ্জামান অরুন, মেয়র-কুমারখালী পৌরসভা, মোঃ শহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি), কুমারখালী, মো: কামরুজ্জামান তালুকদার, অফিসার ইনচার্জ, কুমারখালী থানা, থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, “হিন্দু-খ্রিষ্টান-বৌদ্ধ” ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, স্থানীয় মসজিদের ইমামগণ, গ্রাম পুলিশ, জনসাধারণ এবং ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর