শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

সহকারী প্রকৌশলীকে সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় রেলওয়ে কর্মচারীদের ট্রেন থামিয়ে মানববন্ধন

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ রাজবাড়ীতে মুজিব শতবর্ষ উপলক্ষে রেলের উন্নয়ন কাজে বাধা দেওয়া ও বাংলাদেশ রেলওয়ে রাজবাড়ী জেলা শাখার সহকারী নির্বাহী প্রকৌশলী গৌতম কুমারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১২ টার সময় শাটেল ট্রেন ও দুপুর দেড়টার সময় মধুমতি এক্সপ্রেস ট্রেন থামিয়ে কয়েক মিনিট ট্রেন চলাচল বন্ধ রেখে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেন কুষ্টিয়া রেলওয়ের কর্মচারীবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি সেলিম উদ্দিন,সাধারন সম্পাদক জিয়াউর রহমান,সাংগঠনিক সম্পাদক আরিফ সহ রেলওয়ে শ্রমিকলীগের কুষ্টিয়া জেলা শাখার সকল নেতৃবৃন্দরা।

সমাবেশে উপস্থিতি নেতাকর্মীরা বক্তব্যে বলেন,রাজবাড়ীতে সন্ত্রাসীদের হামলায় লাঞ্চিত হয়েছে রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলীগৌতম কুমার। যারা এই সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হলেও এখনো কাউকে গ্রেফতার করেনি পুলিশ।আসামীদের দ্রুত গ্রেফতার না করলে এর চাইতেও কঠোর আন্দোলন করবে শ্রমিকেরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর