কুষ্টিয়ায় ৭ বছরের শিশুকে যৌন হয়রানি

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৭ টাইম ভিউ

কুষ্টিয়া শহরতলীর বাড়াদী এলাকায় সাত বছর বয়সী এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) কুষ্টিয়া মডেল থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে পৌরসভার ৮নং ওয়ার্ডের বাড়াদী এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুর মা জানান,স্থানীয় একটি স্কুলে
প্রথম শ্রেণিতে পড়ে তার সন্তান। সোমবার স্কুল থেকে ফেরার পথে প্রতিবেশী রঙ মিস্ত্রি আকাশ (২৭) ওই শিশুকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে পাশের একটি বাগানে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে।

এর কিছুক্ষণ পর শিশুটি কাঁদতে কাঁদতে মা‌য়ের কাছে যায়। সে সময় তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। এ বিষয়ে জানতে চাইলে প্রতিবেশী রঙ মিস্ত্রি আকাশের যৌন নির্যাতনের কথাটি বলে দেয় সে। পরে আজ মঙ্গলবার সকালে শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

অভিযুক্ত আকাশ একই এলাকার জিয়া মার্ডারের পলাতক আসামি আমিরুলের ছেলে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে অভিযুক্ত আকাশের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন,এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর