কুষ্টিয়ায় সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯০ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়: কুষ্টিয়ার খোকসায় বিষাক্ত সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে। উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে বসত ঘর থেকে সাপ কামড়ালে কুষ্টিয়া সদরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টার দিকে দুজনেরই মৃত্যু হয়।

সাপের কামড়ে মারা গেছেন জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী জয়নব বেগম (৪৮) ও তার ছেলে হাবিবুল বাশারের স্ত্রী কামরুন নাহার (১৭)।

মৃত কামরুন্নাহারের স্বামী হাবিবুল বাশার জানান, সোমবার রাত সাড়ে দশটার দিকে তারা ঘুমন্ত অবস্থায় ছিলেন। এসময় হঠাৎ করেই তার স্ত্রী কামরুন্নাহার হাত-পা জ্বলে যাচ্ছে বলে চিৎকার করলে পাশের ঘর থেকে তার মা এসে কামরুন্নাহারকে সেবা করা অবস্থায় মাকেও বিষধর সাপ দংশন করে। পরবর্তীতে স্থানীয় কবিরাজ দেখানো হয়। কিন্তু তাদের অবস্থার পরিবর্তন না হওয়ায় ভোররাতে দুজনকেই খোকসা উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে দুজনই মারা যান।

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে এমন খবর পেয়েছি। তবে বিষয়টি নিশ্চিত হবার জন্য তাদের মরদেহ ময়না তদন্তের পর দাফনের অনুমতি দেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর