শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুমারখালী থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৬ টাইম ভিউ

কুষ্টিয়া জেলার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম কুমারখালী থানা বার্ষিক পরিদর্শন কালে সংশ্লিষ্ট ইউনিয়ন ভিত্তিক বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার জন্য অধিক গুরুত্ব আরোপ করেন এবং বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের ৫টি নির্দেশনা দূর্নীতি মুক্ত , মাদক মুক্ত, পুলিশি হয়রানি – নির্যাতন মুক্ত সেবা, বিটপুলিশিং ও অধীনস্হ সকালের কল্যাণ নিশ্চিত করে নির্ভেজাল সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিয়ে পুলিশের ভাবমূর্তি বৃদ্ধির লক্ষ্যে সকল অফিসারদের আন্তরিক ভাবে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর, ২০২২) দুপুর ১ টায় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম কুমারখালী থানা বার্ষিক পরিদর্শন করেন। পুলিশ সুপার এ সময় পরিদর্শন প্যারেড সালামী গ্রহন শেষে থানা ভবন , ফোর্সের ব্যারাক ও অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনা সরেজমিনে পরিদর্শন করে উপস্থিত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি সকল পুলিশ সদস্যদের কথা শুনে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। তিনি এ সময় থানায় আগত সেবা প্রত্যাশীদের কথা গভীর মনোযোগ সহকারে শ্রবণ করে কার্যকর পদক্ষেপ গ্রহন করার জন্য ডিউটি অফিসার, অফিসার ইনচার্জ কুমারখালী থানাসহ অন্যান্য অফিসারদের নির্দেশনা প্রদান করেন। তিনি প্রত্যেক পুলিশ সদস্যদের উপর অর্পিত সকল ধরনের সরকারি দায়িত্ব যথাযথ ভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম পরবর্তীতে থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষন, মালখানা ও হাজত খানা, সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন। সুষম দাপ্তরিক কর্মবন্টন, সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণ, বিভাগীয় লক্ষ্য অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন। এছাড়া থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবাপ্রার্থীদের গুনগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। থানা এলাকার আইন শৃঙ্খলা ঠিক রাখাসহ সম্পত্তি সংক্রান্ত কোন অপরাধের ঘটনা যেন ঘটতে না পারে এ ব্যাপারে দায়িত্ব নিয়ে কাজ করার জন্য অফিসার ইনচার্জসহ থানার সকল পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন এবং বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং জোরদার করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ কামরুজ্জামান তালুকদার, অফিসার ইনচার্জ, কুমারখালী থানা এবং কুমারখালী থানার ১৪টি বিটে নিয়োজিত বিট অফিসার ও অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর