শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

স্বামী দুই বছর প্রবাসে, দেশে স্ত্রী গর্ভবতী,হাসপাতালে প্রসবের পর নবজাতক রেখে পালালেন

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭৯ টাইম ভিউ

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আজ ফেলে যাওয়া সেই নবজাতক শিশুটির মা এক প্রবাসীর স্ত্রী। কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট মেয়ে পাড়ার সৌদি প্রবাসী মোমিনের স্ত্রী রিনি ওই নবজাতক শিশুর মা। সে হাসপাতালে ভর্তির পর বাচ্চা প্রসবের পর তাকে ফেলে কৌশলে পালিয়ে যায় মা । পরে সংবাদ পেয়ে প্রবাসী মোমিনের পরিবারের সদস্য, ইউপি সদস্যসহ সমাজের প্রধানবর্গ হাসপাতালে এসে বিষয়টি নিশ্চিত করেন।

পরে এই শিশুটি প্রবাসী মোমিনের নয় বলে মোবাইলে নিশ্চিত করে ওই প্রবাসী বলেন, তিনি প্রায় ৩/৪বছর সৌদিতে রয়েছেন। এ সন্তান তার স্ত্রীর অবৈধ সম্পর্কের ফসল। ইতি পূর্বেও তার স্ত্রী স্থানীয় কয়েকজন যুবকের সাথে অবৈধ সম্পর্কের বিষয়টি নিশ্চিত হন । কিন্তু দুটি সন্তানের মুখের দিকে চেয়ে সে স্ত্রীকে ক্ষমা করে দিয়ে তার সাথে সংসার চালিয়ে যাচ্ছেন।

এবার এই সন্তানের কথা না জানিয়ে গোপনে হাসপাতালে ভর্তি হয় তার স্ত্রী রিনি এবং সন্তান প্রসবের পর হাসপাতাল থেকে পালিয়ে আসার পর পরিবারের সদস্যরা বিষয়টি নিশ্চিত হন । এ ছাড়াও সে অন্য সমস্যার কারন দেখিয়ে হাসপাতালে গিয়েছিল বলে নিশ্চিত করেন মোমিনের মা।

এ ঘটনার পর ওই প্রবাসীর স্ত্রী ও স্থানীয় কয়েকজ যুবককে নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর