শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় গুরুতর আহত সাংবাদিক

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭৩ টাইম ভিউ

কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় মাদক ব্যবসায়ী রানার হামলায় সময়ের কাগজের স্টাফ রিপোর্টার শহীদুল ইসলাম মিঠু গুরুতর আহত হয়েছেন। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এই হামলার ঘটনা ঘটেছে।

আহত মিঠু জানান, ঘটনার দিন সকালে তিনি নিজ বাড়ি থেকে তার নিজ মালিকানাধীন পিকআপ ভ্যানটি নিয়ে চালকের বাড়ি পৌঁছে দিতে যাচ্ছিলেন। পথমধ্যে হরিশংকর এলাকায় ভ্যানটি সাইড দেওয়া নিয়ে স্থানীয় যুবক রানার সাথে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রানা অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে মিঠু ভ্যানটি নিয়ে দবির মোল্লা রেলগেট এলাকায় পৌঁছালে রানা ও তার সহযোগীরা ভ্যানটির গতিরোধ করে। তখন অবস্থা বেগতিক দেখে মিঠু ভ্যানটি ঘুরিয়ে নিয়ে নিশান মোড় এলাকায় চলে আসে। রানা ও তার সহযোগীরা নিশান মোড় এলাকায় এসে মিঠুর উপর চড়াও হয় এবং তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষুর দিয়ে আঘাত করে। স্থানীয়রা হামলাকারীদের ধাওয়া দিলে তারা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত মিঠুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত মিঠুর শরীরের বিভিন্ন স্থানে ৩৩ টি সেলাই দিয়েছে চিকিৎসকরা। হামলাকারীদের ব্যবহৃত মোটরসাইকেলটি কুষ্টিয়া মডেল থানা পুলিশ তাদের হেফাজতে নিয়েছে। এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, অভিযুক্ত রানা হাউজিং এ ব্লকের বাসিন্দা। এই রানা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর