শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

সুস্থ হতে চায় ইবি শিক্ষার্থী রাজ;প্রয়োজন ৮ লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪২ টাইম ভিউ

আমার বর্তমান পায়ের অবস্থা আগের তুলনায় দিন দিন অনেকটা অবনতি হয়েছে। এখন এতটাই অবনতি হয়েছে যে ব্যথার ঔষধ না খেলে ঘুম এবং চলাফেরা কোনটায় আর সম্ভব হচ্ছে না। তাই সবার কাছে আমার আকুল আবেদন আমি আমার এই কষ্টের জীবন থেকে মুক্তি পেতে চাই সবার দোয়া ও সাহায্য সহযোগিতার মাধ্যমে,কথা গুলো বলেছেন ইবি শিক্ষার্থী মোস্তাকিম হোসেন রাজ(২৯)।

তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এম.এ(২০১৯-২০)শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায়।

জানা গেছে, ২০০৫ সাল থেকে দুই পায়ের হাটুর নিচ থেকে মাংস শুকিয়ে যাচ্ছে মোস্তাকিমের। ফলে ১৭ বছর যাবত প্রচন্ড যন্ত্রণা ও হাটুর কষ্ট নিয়ে জীবন যাপন করতে হচ্ছে তার। প্রথম অবস্থাতে কিছুটা সুস্থ হলেও গত ৬ মাস যাবত এই সমস্যা মারাত্মক আকার ধারণ করেছে। ফলে চলাফেরা করা দুর্বিষহ হয়ে পড়েছে। স্বাস্থ্যের অবনতি হওয়ায় রংপুর, বগুড়া সহ আশেপাশের কিছু জেলায় চিকিৎসা নেন তিনি। পরে ২০২০ সালে সাভারের “সি আর পি” হসপিটালেও চিকিৎসা নেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বাহিরে যাওয়ার পরমর্শ দেয়।

বাবা পেশায় দিনমজুর হওয়ায় ঐ সময় বাহিরে চিকিৎসা করার মতো পর্যাপ্ত অর্থ ছিল না বলে জানান তিনি।

পরে তিনি “সি এম সি মেডিকেল হসপিটাল, ভেলোরী, ভারতের” চিকিৎসকদের সাথে কথা ও পরমর্শ নেন। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য তার ৮ লক্ষ টাকা লাগবে বলে জানান তারা। বর্তমানে প্রতিদিন চিকিৎসা বাবদ অনেক টাকা ব্যয় হচ্ছে তার। যার ফলে অর্থ সংকট এবং শারীরিক দুর্বলতার কারণে অপারেশন করানো সম্ভব হচ্ছে না।

চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারিসহ সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার।

সাহায্য পাঠানোর ঠিকানা :
মোস্তাকিম রাজ (ব্যক্তিগত নাম্বার)-
বিকাশ : 01517-192042
রকেট: 01741-320825+3
নগদ: 01741-320825

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর