শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

ভুমিদস্যু নুরুন্নবীর বিরুদ্ধে প্রাচীর ভেঙে জমি দখলের পায়তারা : মালিকের উপরেই হামলার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬২ টাইম ভিউ

কুষ্টিয়া শহরতলীর ইন্দ্রা মোড় এলাকার মৃত খন্দকার মিজানুর রহমানের বিরুদ্ধে অন্যের জমির প্রাচির ভেভেঙে জোরপূর্বক জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। ভাঙা প্রাচির নির্মানের সময় নির্মান শ্রমিক ও জমির মালিক আসাদুজ্জামান (৩২) এর উপর হামলার চেষ্টারও অভিযোগ উঠেছে নুরুন্নবীর বিরুদ্ধে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন জমির মালিক আসাদুজ্জামান। অভিযোগ সুত্রে জানা যায়, পূর্বে থেকে আসাদুজ্জামানের জমির জায়গায় ইটের প্রাচির পার্শ্বে নুরুন্নবী ষরযন্ত্র করে গাছগাছালি লাগিয়ে প্রাচীর ভেঙ্গে ফেলে। পরে গতকাল ৭ সেপ্টেম্বর আনুমানিক সকাল সাড়ে ৯ টার সময় আসাদুজ্জামানের মিস্ত্রীরা মেরামত করছিল। সেই সময় নুরুন্নবী ধারালো অস্ত্র দিয়ে আসাদুজ্জামানের পুনঃনির্মাণকৃত প্রাচীর ভেঙ্গে ফেলে এবং মিস্ত্রীদের মারপিট শুরু করে। মিস্ত্রীদের চিৎকার চেচামেচি শুনে আসাদুজ্জামান ঘটনাস্থলে আসলে নুরুন্নবী তার ধারালো দা দিয়ে তাকে কোপ দিতে আসে। পরে লোকজন তাকে রক্ষা করে। নুরুন্নবী আসাদুজ্জামানকে আঘাত করতে না পেরে অকথ্য ভাষায় গালি-গালাজ করে আর হুমকি প্রদান করে সে জোরপূর্বক তার জায়গা দখল করবে, আর সে যদি পুনরায় প্রাচির নির্মাণ করতে যায় তাহলে তাকে খুন করে ফেলবে।

ভুক্তভোগী জমির মালিক আসাদুজ্জামান জানান, নুরুন্নবী আমার জমি জোর করে দখল নিতে চাচ্ছে। আমি বাধা দেওয়ার চেষ্টা করার আমাকে কুওইয়ে কাটতে চেয়েছিলো। বর্তমানে আমি খুবই প্রাণ ভয়ে রয়েছি। কখন যেন আমার উপর আক্রমণ করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর