কাম ফর রোড চাইল্ড(সি আর সি)এর নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫০ টাইম ভিউ

থেকে এক সাথে যুক্ত,করবো পৃথিবী পথ শিশু মুক্ত”এই স্লোগান কে সামনে রেখে, কাম ফর রোড চাইল্ড ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক নবীন বরণ ও বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে কাম ফর রোড চাইল্ড (সি আর সি’র) সভাপতি আতিকুর রহমানে সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টামন্ডলীর সদস্য ও ব্যাবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন এবং মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃমাজেদুল হক।

উক্ত অনুষ্ঠানে, মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রনি সাহা এবং ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উম্মে হাবিবা হ্যাপির যৌথ সঞ্চালনায় আর ও বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক ইমদাদ হোসাইন,প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক নাহিদ হাসান, সাবেক সভাপতি ইবনে মনির হোসাইন।

অনুষ্ঠানের শুরুতে নবীনদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ।এছাড়া সংগঠনের কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক মোঃহাসিব এবং অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি আতিকুর রহমান।

উল্লেখ্য,এই সংগঠনটি পথ শিশুদের মৌলিক অধিকার আদায়ের মাধ্যমে একটি বৈষম্যহীন সম্বৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর