শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

স্বাধীন বার্তা২৪ এর শ্রেষ্ঠ প্রতিনিধি হলেন যারা

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম হৃদয়।
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ টাইম ভিউ

প্রেস বিজ্ঞপ্তিঃ তথ্য ও সস্প্রচার মন্ত্রণালয় থেকে নিবন্ধনের অপেক্ষায় থাকা, পাঠক-জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘স্বাধীন বার্তা২৪’ এর গত আগষ্ট মাসের সেরা প্রতিনিধি হিসেবে প্রথম নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া জেলা প্রতিনিধি আকরামুজ্জামান আরিফ, এছাড়াও তালিকায় দ্বিতীয় হয়েছেন- স্বাধীন বার্তা২৪ এর নড়াইল প্রতিনিধি শরিফুল ইসলাম এবং তৃতীয় হয়েছেন- বাগেরহাট প্রতিনিধি কামরুজ্জামান শিমুল।

স্বাধীন বার্তা২৪ এর জেলা ও উপজেলায় নির্বাচিত শ্রেষ্ঠ সংবাদদাতাদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন স্বাধীন বার্তা২৪ এর এডিটর ইন চিফ (সম্পাদক) এম.এইচ.উজ্জল। এ বিষয়ে তিনি বলেন, ‘বর্তমান সময়ে দেশে সংবাদপত্র ও সংবাদপত্রের প্রতিনিধিদের মধ্যে চলছে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এক প্রতিযোগিতা। সে লক্ষ্যে স্বাধীন বার্তা২৪ প্রতিনিধিদের মধ্যেও শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত করার প্রতিযোগিতার সুযোগ করে দেয়া হয়েছে। এরফলে প্রতিনিধিদের মাঝে আরও কাজের পরিধি প্রসার বৃদ্ধি, আন্তরিকতা ও নিউজের প্রতি ভালবাসা সৃষ্টি হয়েছে।

‘গত আগষ্ট মাসে যারা শ্রেষ্ঠ সংবাদদাতা হিসেবে সেরা নির্বাচিত হয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে সস্পাদক এম.এইচ.উজ্জল আরও বলেন, চলতি বছরের আগষ্ট মাস থেকে স্বাধীন বার্তা২৪ শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত শুরু করেছে প্রতিষ্ঠানটি। এছাড়াও যারা পিছিয়ে আছেন তাদের সংবাদ পরিবেশনে আরও মনযোগী হয়ে প্রথম হওয়ার তাগিদ দিয়েছেন আর শ্রেষ্ঠদের শ্রেষ্ঠত্ব ধরে রাখার আহবান জানান’।

প্রসঙ্গত প্রকাশ, দেশসহ সারাবিশ্বে মহামারি এই করোনাকালীন সময়ে সকল কিছু উপেক্ষা করে দেশের মফস্বল পর্যায়ের সকল প্রতিনিধি স্বাধীন বার্তা২৪ পরিবারের সাথে কাধে কাধ মিলিয়ে নিরলসভাবে নিজ নিজ অবস্থান থেকে মাঠ পর্যায়ের জাতীয়, প্রশাসনিক, রাজনৈতিক, খেলাধুলা, উন্নয়ন সম্ভাবনা, দুর্ঘটনা, জনদুর্ভোগ, সাফল্য, ফিচার, অনুসন্ধান সংবাদ ইত্যাদি ধরণের সংবাদ দিয়ে প্রতিনিয়ত স্বাধীন বার্তা২৪কে সংবাদ দিয়ে আসছেন প্রতিনিধিরা। প্রতিনিধিদের মাঝে কাজের উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে চলতি বছরের আগষ্ট মাস থেকে সেরা প্রতিনিধি নির্বাচিত কার্যক্রম শুরু করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর