শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

আবারও কুষ্টিয়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

তুফান ইসলামঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৯ টাইম ভিউ

কুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারায় পৃথক দুটি এলাকায় বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন জেলার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রামের জবেদ আলীর ছেলে জাহাঙ্গীর (৪৫) ও জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর গ্রামের ফজলু মাতবরের ছেলে আশরাফুল (৪০)।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে।

এঘটনায় আহত হয়েছেন জেলার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রামের জিহির উদ্দিনের মেয়ে স্কুলছাত্রী জুলিয়া (১৮)। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। জুলিয়া জাস্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইন্সটিটিউটের নবম শ্রেনীর ছাত্রী।

পৃথক দুটি ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ও ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

আজ সকালে বজ্রবৃষ্টি শুরু হয়। এ সময় জাহাঙ্গীর তার ক্ষেতে কৃষি কাজ করতে ছিলেন বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে একই সময় আশরাফুল ভেড়ামারা গঙ্গা-কপোতাক্ষ সেচ পাম্প এলাকায় মাছ ধরতে গিয়েছিলেন এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তার মৃত্যু হয়।

এদিকে জেলায় বজ্রপাতের ঘটনায় বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ জেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল গুলোতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর