শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

জেলা পরিষদ নির্বাচন: ব্যস্ত কুষ্টিয়ার ৭ নেতা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫৭ টাইম ভিউ

কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের জন্য কুষ্টিয়া জেলার সাত নেতা তদবির তৎপরতা চালাচ্ছেন। তদবির চালাতেই তাঁরা এখন ঢাকায় অবস্থান করছেন। তবে কার ভাগ্যে জুটতে পারে দলীয় মনোনয়ন এমন আলোচনা দলীয় নেতাকর্মীদের মাঝে। দলের বেশ কয়েকটি সূত্রে জানা গেছে, আগামী ১৭ অক্টোবর কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচন। এরই মধ্যে নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। যা চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত।
জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নের জন্য এবার জেলার ৭জন নেতা দৌড়ঝাঁপ শুরু করেছেন। এরমধ্যে সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহসভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক জাহিদ হোসেন জাফর, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডাক্তার আমিনুর ইসলাম রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুল হক পুলকসহ সাতজন নেতা রয়েছেন। তাঁরা সকলই দলের মনোনয়ন পাওয়ার দৌড়ে মাঠে নেমেছেন। এই বাইরেও জেলা আওয়ামী লীগের নেতারা কেউ কেউ যোগাযোগ তদবির করছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক রবিউল ইসলাম বলেন, অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে উন্নয়ন ও সেবার ধারাকে অব্যাহত রাখতে চাই। এ জন্যই দল তাঁকে ফের মনোনয়ন দেবে বলেও প্রত্যাশা করেন তিনি। এ ব্যাপারে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, দলীয় মনোনয়ন পেলে সবাইকে সঙ্গে নিয়ে উন্নয়ন ও সেবার মান উন্নত করা হবে। এখন পর্যন্ত জেলা আওয়ামী লীগের ৭জন নেতা দলীয় মনোনয়ন পাওয়ার জন্য মাঠে রয়েছেন। দল যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। তবে সকলেই মাঠ পর্যায়ে কাজ করছেন।
কুষ্টিয়া জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফজলুল করিম বলেন, ভোটার সংখ্যা ৯শত ৪২জন। প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর