সম্মিলিত সামাজিক জোটের মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ টাইম ভিউ

জোটের মাসিক সভা অনুষ্ঠিত হয়। চব্বিশটি সদস্য সংগঠনের উপস্থিতিতে জোটের মাসিক সভায় সভাপতিত্ব করেন সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান এবং কুষ্টিয়া পাবলিক লাইব্রেরির সদস্য সচিব ড. আমানুর আমান।

উপস্থিত ছিলেন জোটের সিনিয়র সংগঠক এবং মানুষ মানুষের জন্যের সভাপতি শাবুদ্দিন মিলন, ডিবেট ফর ডেভলপমেন্ট বাংলাদেশের মহাসচিব শামিম রানা, বৃহত্তর কুষ্টিয়ার ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি সংরক্ষণ পরিষদের মহাসচিব এসএস রুশদী, একটু পাশে দাঁড়াই এর সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, নিজের বলার মতো গল্প ফাউন্ডেশনের কুষ্টিয়া অ্যাম্বাসেডর সাবিনা শারমিন।

উক্ত সভায় জোটের সংগঠনের আসন্ন কর্মসূচি, সুভ্যিনিয়র প্রকাশনা এবং সাংগঠনিক কমিটির রুপরেখা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। একই সাথে সাংগঠনিক মাসিক চাঁদা আদায় করা হয়, অসময়ে চাঁদা প্রদানের জন্য নোটিশ, নতুন সদস্য সংগঠনের আবেদন গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল ভলেন্টিয়ার ফর বাংলাদেশ কুষ্টিয়া শাখা, বট ছায়া, ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ, স্বপ্ন প্রয়াস যুব সংস্থা, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ, সুফিয়া হানিফ ফাউন্ডেশন, মোল্লা ফাউন্ডেশন, বাংলাদেশ জীব বৈচিত্র সংরক্ষণ ফাউন্ডেশন (বিবিসিএফ) কুষ্টিয়া জেলা শাখা, অসহায় মানব সেবা সংগঠন, প্রজ্বলিত তারুণ্য, কোবাদ শেখ কমিউনিটি লাইব্রেরী, সাঁতারু কানাই লাল কমিউনিটি লাইব্রেরী, ইয়ুথ নেটওয়ার্ক কুষ্টিয়া, কুষ্টিয়ার নারী উদ্যোক্তা (কুনাউ), আলো এনজিও এবং সামাজিক সংগঠন মানবিক ফর্ম সহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সংগঠকবৃন্দ।

সভাটি পরিচালনা করেন সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল ও সার্বিক সমন্বয় করেন সামাজিক জোটের সমন্বয়ক ও স্বপ্ন প্রয়াস যুব সংস্থার সভাপতি আরএস সাদিক হাসান রোহিদ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর