শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়ের জেলা শিল্পকলা একাডেমি, কুষ্টিয়া পরিদর্শন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ টাইম ভিউ

নেপালের উপ রাষ্ট্রদূত মিঃ কুমার রয় এর আগমন উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর মুক্তমঞ্চে কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পক্ষ থেকে নেপালের উপ রাষ্ট্রদূত কুমার রয়কে সম্মাননা ও ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠিত|

জেলা শিল্পকলা একডেমির সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটির বিশেষ উপদেষ্টা জনাব আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ওয়ার সহসভাপতি আশরাফ উদ্দিন নজু, উপদেষ্টা ও যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শাহীন সরকার ও শহিদুর রহমান রবি, কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী বাবু। জেলা কালচারাল অফিসার সুজন রহমানের পরিচালনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুন্দরম ললিত কলা একাডেমির প্রতিষ্ঠাতা কনক চৌধুরী। অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতা করেন দৈনিক সময়ের কাগজের স্টাফ রিপোর্টার অঞ্জন কৃষ্ণ শীল শুভ, শিল্পকলার আর্টিষ্ট ফয়সাল হক ও মীর আতিক আহমেদ।

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পক্ষ থেকে সভাপতি ও জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়ার সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট নাজমুন নাহার এবং প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদ প্রধান অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল নেপালের উপ রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পরিচালনা পর্ষদ সদস্য এস.এস রুশদী, কোষাধ্যক্ষ রাজু আহম্মেদ জয়, দপ্তর সম্পাদক পল্লব আলী ও কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ সোহান। উক্ত অনুষ্ঠানের প্রারম্ভে জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার পক্ষ থেকে সম্মানিত অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন সহসভাপতি জনাব আশরাফ উদ্দিন নজু। এরপর সময়ের কাগজের পক্ষ থেকে সম্মানিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয় শিল্পকলা সংশ্লিষ্টদের নেপালের ঐতিয্যবাহী টুপি উপহার দেন।

প্রধান অতিথির বক্তব্যে নেপালের উপ রাষ্ট্রদূত ইংরেজিতে বলেন, দুদেশের সাংস্কৃতিক সৌহার্দ্য সম্প্রীতি বর্ধনে আমরা একসাথে কাজ করবো, কুষ্টিয়ার এ সাংস্কৃতিক ভূমিতে আমাকে সম্মান জানানোর জন্য জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলায় বলেন আমি কুষ্টিয়াকে ভালোবাসি। অনুষ্ঠানের সভাপতি জেলা শিল্পকলা একাডেমির বারংবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির বিশেষ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব৷ আমিরুল ইসলামের বক্তব্যের মাধ্যমে সম্মাননা পর্বটির সম্পাত্তিতে সম্মানিত অতিথির সম্মানার্থে সংগীত ও নৃত্য প্রদর্শনীর আয়োজিত মুক্তমঞ্চে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর