শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় ভারপ্রাপ্ত আহবায়ক দায়িত্ব পেলেন ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মণ্ডল

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ টাইম ভিউ

কুষ্টিয়া মিনিবাস মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ কৃষকলীগ, কুষ্টিয়া সদর উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মজনুর রহমান মজনুর সভাপতিত্বে ও সদস্য সচিব মোস্তাফিজুর রহমান রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা কৃষকলীগের সংগ্রামী সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থা কুষ্টিয়ার সহসভাপতি এবং কুষ্টিয়া মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মকবুল হোসেন লাভলু।

প্রধান অতিথির বক্তব্যে জেলা কৃষকলীগ সভাপতি ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন, খুলনা বিভাগের সভাপতি মকবুল হোসেন লাভলু বলেন, “পদ্ম সেতু নির্মাণের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু তনয়া দেশরন্ত শেখ হাসিনের হাত ধরে যখন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন তখন বিদেশী প্রভুদের ইশারায় বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তিকে একত্রিত করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিয়ে অবৈধভাবে সরকার গঠনের মাধ্যমে ক্ষমতা চাই। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পেরিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মাদার অব হিউম্যানিটি উপাধি প্রাপ্ত বিশ্বের অন্যতম নারী নেতৃত্ব শেখ হাসিনার সরকারকে বাধাগ্রস্ত সামিল কালো শক্তির সমস্ত ষড়যন্ত্র কঠোরভাবে প্রতিহত করা হবে রাজপথে।

দক্ষিণবঙ্গের রাজনৈতিক প্রাণপুরুষ ও বাংলাদেশ আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া সদর আসনের মাননীয় সাংসদ জননেতা জনাব মাহবুবউল আলম হানিফের নেতৃত্বে ও কুষ্টিয়া উন্নয়নের সহযোগী, কুষ্টিয়া সদর উপজেলা সুযোগ্য চেয়ারম্যান এবং কুষ্টিয়া শহর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আতাউর রহমান আতার সার্বিক তত্ত্বাবধানে কুষ্টিয়ার রাজপথে অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালনের মাধ্যমে দেশবিরোধী সকল রাজনৈতিক সহিংসতা রোধে মাঠে থাকবে কৃষকলীগ। অতি সত্তর কৃষকলীগের ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলন সম্পন্ন করে অচিরেই সদর উপজেলা ও পৌর কৃষকলীগের সম্মেলনের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করে রাজপথে শৃঙ্খলা রক্ষা এবং প্রান্তিক পর্যায়ে কৃষকদের অধিকার আদায়ের সংগ্রামে সচেষ্ট থাকবে কুষ্টিয়া কৃষকলীগ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আবু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মাসুদ শেখ, সমবায় বিষয়ক সম্পাদক শাহজাহান মল্লিক, কুষ্টিয়া পৌর কৃষকলীগের আহবায়ক রাজু আহাম্মেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক সাহিদ হোসেন।

উক্ত বিশেষ বর্ধিত সভায় কুষ্টিয়া সদর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আব্দুল খালেককে (জিয়ারখী), আহবায়ক পদ শূন্য থাকায় ভারপ্রাপ্ত আহবায়কের নাম প্রস্তাব করেন সভার প্রধান অতিথি ও বাংলাদেশ কৃষকলীগ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জনাব মকবুল হোসেন লাভলু। সর্ব সম্মতিক্রমে সকলে সমর্থন প্রদান করেলে সভা শেষে সিদ্ধান্ত গৃহীত হয় ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে অদ্য ৩রা সেপ্টেম্বর থেকে সম্মেলনের পূর্ববর্তী যাবতীয় দায়িত্ব পালনে তিনি সম্মতি দিলে তাৎক্ষণাত কার্যকর হয় সাংগঠনিকভাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর