শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়ায় ঘাস কাটতে গিয়ে মাদ্রাসা ছাত্র বলাৎকারের শিকার

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম হৃদয়।
  • আপডেটের সময়। রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৬ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ার দৌলতপুরে মাদরাসায় পড়ুয়া এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল ১০টার দিকে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ লালদহ মাঠের পানখেতে শান্ত ইসলাম (১১) নামে ওই শিশুকে বলাৎকার করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা (৪১) শুক্রবার রাতে হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার মো. কলমের ছেলে মো. জয়ের (২২) বিরুদ্ধে দৌলতপুর থানায় এই বলাৎকারের অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামের সিরাজ মণ্ডলের ছেলে হোসেনাবাদ ফজলুল উলুম বহুমুখী মাদরাসার ছাত্র মো. শান্ত ইসলাম শুক্রবার সকালে হোসেনাবাদ লালদহ মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। এ সময় হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার কলমের ছেলে জয় ঘাস নেওয়ার কথা বলে শান্ত ইসলামকে পানবরজের ভেতরে ডেকে নিয়ে যায়। পরে তার পরনের ট্রাউজার খুলে পায়ুপথে জোরপূর্বক বলাৎকার করে পানবরজের ভেতর শান্তকে আটকিয়ে রাখে।

শুক্রবারের জুম্মার নামাজের সময় হওয়ায় শান্ত বাড়িতে ফিরে না আসায় তার মা পলিয়ারা মাঠে গিয়ে ডাক চিৎকার দিলে শিশু শান্ত দৌড়ে পানবরজ থেকে বেরিয়ে এসে কান্নায় ভেঙ্গে পড়ে এবং নির্মম এ ঘটনার বর্ণনা দেয়। এ ঘটনায় বলাৎকার হওয়া নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা শুক্রবার রাত সাড়ে ৮টায় দৌলতপুর থানায় অভিযুক্ত জয়ের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ দিলে রাতেই এ ঘটনায় মামলা হয়।

দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, শিশু বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। বলাৎকারের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল শনিবার সকালে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অভিযুক্ত জয় পলাতক থাকায় তাকে আটক বা গ্রেফতার যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর