শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে সন্ত্রাসীরা

সাইফুল ইসলামঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৭৭ টাইম ভিউ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪নং আড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিনকে (৫০) কুপিয়েছে সন্ত্রাসীরা। গতকাল রবিবার রাত ১০ টার দিকে কালিদাসপুর লালনগর সড়কে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি, স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্ৰ করে এই হামলার ঘটনা ঘটেছে। তাৎক্ষনিক স্থানী য়রা তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমান তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহত চেয়ারম্যান ১৪নং আড়িয়া ইউনিয়নের দায়িত্ব পালন করে আসছেন এবং লালনগর আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের শুরু থেকেই তিনি সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। স্থানীয়রা জানায়, চেয়ারম্যান হেলাল উদ্দিন দৌলতপুর কালিদাসপুর থেকে লালনগর বাড়ীতে আসার পথে অজ্ঞাত ব্যক্তিরা মোটর সাইকেল থামিয়ে পিছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক করে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, আগামী ৪ সেপ্টেম্বর দৌলতপুর এবং লালনগর আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ঘোষনা করা হয়। উক্ত নির্বাচনে চেয়ারম্যান হেলাল উদ্দিন পূনরায় সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

তাঁর প্রতিদ্বন্দ্বী প্রধান শিক্ষককের আপন ভাই কাজী মাহাতাব উদ্দিনের প্যানেল রয়েছে। স্কুলের ম্যানেজিং কমিটির এই নির্বাচনকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা দৌলতপুর অফিসার ইনচার্জ এম.এম জাবিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা হামলা করেছে এখনই বলা যাচ্ছে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর