শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

আসন্ন জেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ই অক্টোবর ২০২২ ইং তারিখে। ইতিমধ্যে শুরু হয়ে গেছে গনসংযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৭৮ টাইম ভিউ

কুষ্টিয়া জেলা পরিষদের (কুমারখালী) সদস্য পদে পদপ্রার্থী প্রভাষক টিপু সুলতান। টিপু সুলতান কুমারখালী ১৩ নং ওয়ার্ডের সাবেক নির্বাচিত সদস্য ছিলেন। তিনি সদস্য থাকাকালিন সময়ে নিজ এলাকার মসজিদ, মন্দির, ঈদগাহ, স্কুল-কলেজ সহ এলাকাবাসীর উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। টিপু সুলতান কুষ্টিয়া ইসলামিয়া কলেজের দর্শন বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত আছেন। কুমারখালী সহ কুষ্টিয়াতেও প্রভাষক টিপু সুলতানের রয়েছে সুনাম। কলেজের দুস্থ ছাত্র-ছাত্রীদের বিনা মূল্যে বই বিতরন সহ পড়ালেখার বিষয়ে তিনি খুব সহযোগীতা করেন।
গত জেলা পরিষদে তিনি সদস্য থাকাকালীন সময়ে তার নিজ এলাকায় অনেক উন্নয়ন মুলক কাজ করেছেন। কুমারখালীর একাধিক ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাছে জানতে চাইলে তারা বলেন, প্রভাষক টিপু সুলতান একজন সৎ ও পরোপকারী মানুষ। তিনি আমাদের ইউনিয়নের জন্য জেলা পরিষদের পক্ষ হতে অনেক উন্নয়নমুলক কাজ করেছেন। আমরা আবারও তাকে জেলা পরিষদের সদস্য হিসাবে দেখতে চাই।

এ বিষয়ে জানতে চাইলে প্রভাষক টিপু সুলতান বলেন, আমি সর্বদা চেষ্টা করি জনগনের সেবা করার। বর্তমানে বাংলাদেশ বহি:বিশ্বের কাজে রোল মডেল। আমি যদি পুনরায় আবার নির্বাচিত হতে পারি, আমার এলাকার অসম্পূর্ন কাজ গুলো শেষ করবো এবং আমার এলাকার মানুষকে শতভাগ শিক্ষিত করার জন্য যা যা করা প্রয়োজন আমি সর্বোচ্চ সেই চেষ্টা করবো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর