শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির এতিমখানায় খাবার বিতরন ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৫২ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পাশে ত্রিবেণী ইউনিয়নের “পদমদী প্রতিবন্ধী এতিমখানায় “খাদ্যসামগ্রী বিতরণ করা শেষে দোয়া মাহফিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি- রিজওয়ান আল হাসিব তুহিন,সাধারণ সম্পাদক – মির্জা আল – তাহলীল লিখন।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মোঃ আলফি শাহরিন,দপ্তর সম্পাদক মোঃকুদ্দুস আলী (সৌরভ আলামিন) এবং কার্যনির্বাহী সদস্য গালিব।

সাংগঠনিক সম্পাদক মোঃ আলফি শাহরিন জানান,আমি সত্যি আনন্দিত এমন একটি মহৎ কাজের সাথে সম্পৃক্ত হতে পেরে।আমাদের জেলা ছাত্রকল্যাণের পক্ষ থেকে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা রাখি।

এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক -মির্জা আল – তাহলীল লিখন বলেন,ভবিষ্যতে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে প্রতিবন্ধী ইয়াতিমখানায় আরো বড় পরিসরে আয়োজন করা হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য,বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সকাল ১১ টায় ক্যাম্পাসস্থ শেখপাড়া বাজারের(এস এফ সি)রেস্টুরেন্টে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি কর্তৃক নবীন বরণ ও প্রবীণ বিদায়ের আয়োজন করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর