শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৮৭ টাইম ভিউ

বাংলাদেশ প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির নির্দেশে ২৪ তারিখ বুধবার বিকেলে থানাপাড়ায় অবস্থিত অস্থায়ী কার্যালয়ে ডা. এম. এ মান্নানকে আহবায়ক ও কে এম শাহীন রেজাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া জেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
উপস্থিত সকল সাংবাদিকদের সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আরো রয়েছেন, যুগ্ম আহ্বায়ক নুরুন্নাহার সীমা, আব্দুল আলিম ও সোহেল পারভেজ। সাংগঠনিক সচিব আশরাফুল ইসলাম, দপ্তর সচিব জিহাদুল ইসলাম জিয়া, অর্থ সচিব ইমতিয়াজ আহমেদ মিলন, সহকারী অর্থ সচিব রেদোওয়ান সিদ্দিক, আইন বিষয়ক সচিব অ্যাডভোকেট আব্দুল্লাহেল কাফি। সদস্য হিসেবে আছেন, নুর আলম শেখ মিলন, আমিন হাসান, কামরুজ্জামান রিপন, আব্দুর রহমান, নাসিম আহমেদ, জুয়েল রানা, সলেমান শাহ ও রাব্বি আহমেদ।
উক্ত আহ্বায়ক কমিটির আহবায়ক ডা, এম, এ মান্নান বলেন, অনেক ঘাত প্রতিঘাত পেরিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন করা হলো, আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। যুগ্ন আহবায়ক নুরুন্নাহার সীমা বলেন, কুষ্টিয়া শহরে দুটি প্রেস ক্লাব আছে আমরা তাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে চাই। আমরা কারোর কোন শত্রু হতে চাই না। যুগ্ন আহবায়ক সোহেল পারভেজ বলেন, আমরা পরিচ্ছন্ন সংবাদ কর্মী হিসেবে সকলকে দেখতে চাই, কোন প্রকার দলাদলি যেন এই প্রেসক্লাবে না ঘটে এটাই আমার চাওয়া পাওয়া।
সদস্য সচিব কে এম শাহীন রেজা বলেন, বাংলাদেশ ক্লাবটি সরকার কর্তৃক অনুমোদিত একটি প্রতিষ্ঠান। আপনাদের প্রতি একটাই দাবি সেটি হল, সততা ও আদর্শ নিয়ে মাঠে কাজ করে যেতে হবে। সঠিক তথ্য ও উপাত্ত সংগ্রহ করে দেশ ও জাতির সামনে তুলে ধরার আহ্বান জানান। সেই সাথে কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনা মতে আপনারা কাজ করবেন এবং ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো’ এই স্লোগানকে সামনে রেখে আমাদেরকে সঠিক সংবাদ পরিবেশন করতে হবে। সর্বশেষ সকলকে ধন্যবাদ জানিয়ে আহ্বায়ক কমিটি গঠনের কাজ সমাপ্ত করেন আজকের অনুষ্ঠানের সভাপতি আহ্বায়ক ডা. এম এ আব্দুল মান্নান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর