শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

দেশবরেণ্য আইনজীবী ও কুষ্টিয়ার কৃতিসন্তান ব্যারিস্টার তানিয়া আমিরের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা অ্যাড. পলল

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১১০ টাইম ভিউ

সম্প্রতি জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আমিরুল ইসলামের অনুপ্রেরণায় ও সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক বিশ্ববরেণ্য আইনজীবী ব্যারিষ্টার এম. আমিরুল ইসলাম তনয়া ও প্রখ্যাত আইনজীবী ব্যারিষ্টার তানিয়া আমিরের পৃষ্ঠপোষকতায় মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র উৎসব এবং মাসব্যাপী স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজে চলচ্চিত্র প্রদর্শনী ও মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভার পরিকল্পনায় সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

বাংলামোটর কনকর্ড টাওয়ারে আমির এন্ড আমির এসোসিয়েটস এর কার্যালয়ে ব্যারিস্টার তানিয়া আমির কুষ্টিয়ায় প্রখ্যাত চলচ্চিত্রকার তানভীর মোকাম্মেল এবং বেশ কিছু গুণী চলচ্চিত্রাকারের মুক্তিযুদ্ধের উপর নির্মিত চলচ্চিত্র প্রদর্শনীর মাধ্যমে তরুণসহ সকল প্রজন্মের দর্শকের মধ্যে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে এ উদ্যোগ গ্রহণ করার প্রত্যাশা ব্যাক্ত করেন ব্যারিস্টার তানিয়া আমির।

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদ সদস্য এবং বাংলাদেশ চলচ্চিত্র পর্ষদের আইন সম্পাদক অ্যাড. পলল এ সময় ফিল্ম সোসাইটির কার্যক্রম ও কুষ্টিয়ার চলমান সাংস্কৃতিক কর্মকান্ড বিষয়ে তার সাথে মতবিনিময় করেন এবং মুক্তিযুদ্ধ চলচ্চিত্র উৎসব এবং মাসব্যাপী চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় সার্বিক সহযোগিতার আকাঙখা প্রকাশ করেন।

আগামী অক্টোবরে একটি প্রস্তুতি সভা ও প্রদর্শনীর মাধ্যমে এ কার্যক্রমের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলে অ্যাড. পলল জানান। এ সময় ব্যারিস্টার তানিয়া আমির জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আমিরুল ইসলামের নেতৃত্বে কুষ্টিয়ার সকল শ্রেণী পেশার মানুষকে সম্পৃক্ত করে সকল সাংস্কৃতিক সংগঠনকে সাথে নিয়ে মুক্তিযুদ্ধ ভিত্তিক এ অনন্য সাংস্কৃতিক উদ্যোগ বাস্তবায়নে সকল কুষ্টিয়াবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর