কুষ্টিয়ায় ডিবি ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম হৃদয়।
  • আপডেটের সময়। সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৫৬৬ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মন্ডল ফিলিং স্টেশন এলাকা থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও কুষ্টিয়া মডেল থানা পুলিশের যৌথ অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ জন ডাকাতকে আটক করেছে

রোববার (২২ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে ওই পাঁচজনকে আটক করেন পুলিশ। এই সময় তাদের কাছে থেকে ৪টি বড় হাসুয়া ও ১টি চাইনিজ জব্দ করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া পৌরসভার থানা পাড়ার বাধ এলাকার মৃত আব্দুল আজিজ খানের ছেলে শুভ খান (৩৫), টাইগার হোসেনের ছেলে যুবরাজ হোসেন (২৫), কুরবান আলীর ছেলে রাহুল আমিন (২১) ও কোটপাড়ার শুকনগর বস্তি এলাকার মৃত বাবু শেখের ছেলে বিপ্লব শেখ (২৪) এবং কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মুসলিমনগর এলাকার মৃত আফাজ বিশ্বাসের ছেলে আসলাম বিশ্বাস (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন ও কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খানের নেতৃত্বে এসআই মাহামুদুজ্জামান, এসআই মেহেদী হাসান মুন্নু, এএসআই আসাদুর রহমান,এএসআই শাহিনুর রহমান কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে অবস্থিত মন্ডল ফিলিং স্টেশন এলাকায় ডাকাতি করা উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে
অভিযান চালিয়ে ওই পাঁচজন ডাকাতকে আটক করে। এই সময় তাদের কাছ থেকে চারটি বড় হাসুয়া ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। পরে আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলার পরে সোমবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর