শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুমারখালীতে কোর্টের আদেশকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে জোরপূর্বক ঘর নির্মাণ

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৪২ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়ন  আতাউল ইসলাম (৪৮), পিতা- মৃত হায়াত আলীর ছেলে আজ কুমারখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি সাংবাদিকদের বলেন, আমার পৈত্রিক সূত্রের সম্পত্তি। বিবাদী-১। মোঃ আজিমুদ্দিন (৪৫), ২। মোঃ নাজিমুদ্দিন (৪০), ৩। মোঃ জসিম হোসেন (৩৫), ৪। মোঃ ওয়াসিম হোসেন (৩৩), কুমারখালী কয়া ইউনিয়ন গোটিয়া গ্রামের উভয় পিতা-মৃত আতিয়ার রহমানের ছেলেরা আমাদের  জমি জোর পূর্বক দখল কারার  চেষ্টা করছে। এই জমি নিয়ে  কুষ্টিয়া,কুমারখালী সহকারী জজ আদালতে একটি দেউয়ানি মামলা দায়ের করা আছে। যার মামলা নং- ২০৫/২০২২। আদালত থেকে আমাদের জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি রয়েছে।গত  বৃহস্পতিবার  ইং ১৮/০৮/২০২২ তারিখ সকাল অনুমান ৯.৩০ সময় আদালতের আদেশ। অমান্য করে বিবাদীগন আমার জমি দখলের উদ্দেশ্যে উক্ত জমির উপর এসে  ইট, বালু, সিমেন্ট দ্বারা বিল্ডিং ঘর তৈরির নির্মাণ  কাজ শুরু করে। আমি ঘটনা শুনে ছুটে গিয়ে কাজ করিতে বারণ করলে বিবাদীগন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন প্রকার হুমকি ভয়-ভীতি দেখাই। আমি তবুও বাধা প্রদান করার চেষ্টা করলে আমাকে  মারমুখি আচরণ করে । তখন আমি জীবন বাঁচানোর তাগিদে পালিয়ে আসি এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে কুমারখালি থানায় একটি অভিযোগ করি, প্রশাসনের কাছে আমার একটাই দাবী যাতে আমি যেন সঠিক বিচার পাই।

এ বিষয়ে কুমারখালী ওসি বলেন,আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে সঠিক ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর