কুষ্টিয়া মডেল থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার -২

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম হৃদয়।
  • আপডেটের সময়। রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫৫৭ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানা পুলিশের পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, ৪০ পিস টাপেন্টাবল ট্যাবলেট সহ আশিকুর রহমান ওরফে সাঞ্জু (২৪) ও শিমুল বিশ্বাস (৩০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২১ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় ও সাড়ে ১০ টার সময় চৌরহাস কুমারগাড়া এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাঞ্জু কুমারগাড়া প্রামানিক পাড়া এলাকার আবুল হোসেন ওরফে আবুর ছেলে ও শিমুল বিশ্বাস একই এলাকার বকুল বিশ্বাসের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খানের নেতৃত্বে এসআই মাহামুদুজ্জামান,এএসআই আসাদুল ইসলাম, এএসআই শাহিনুর রহমান শাহীন সহ সংগীয় ফোর্স মাদক বিরোধী অভিযান চয়ালাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে চৌরহাস কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে অভিযান পরিচালনা করে ২৫ পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সাঞ্জুকে গ্রেফতার করে। পরে একই দিন সকাল সাড়ে ১০ টার সময় চৌরহাস কুমারগাড়া কালি মন্দিরের পাশে অভিযান পরিচালনা করে ১৫ পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট ও নগদ ৪ হাজার টাকা সহ মাদক ব্যবসায়ী শিমুলকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, মাদক সহ দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর