শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়ায় অটো রাইচ মিলের পারবয়লিং মেশিনের উপর থেকে পরে শ্রমিকের মৃত্যু

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩২০ টাইম ভিউ

কুষ্টিয়ার সদর উপজেলার কবুরহাট এলাকায় ব্যাপারী এগ্রোফুড অটো রাইচ মিলের পারবয়লিং সেকশনের এলিভেটরের উপর থেকে নিচে পড়ে নাইম হোসেন (১৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২০ আগস্ট) সকালের দিকে কবুরহাট ব্যাপারী এগ্রোফুড অটো রাইচ মিলে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক নাইম হোসেন রাজশাহী জেলার পুটিয়া উপজেলার সৈয়দপুর গ্রামের শহিদ ফকিরের ছেলে। তিনি কবুরহাট এলাকায় ভাড়া বাসায় থেকে ব্যাপারী এগ্রোফুড অটো রাইচ মিলের হেলপার হিসেবে কর্মরত ছিলেন।বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান।

স্থানীয় সূত্রে জানা যায়, কবুরহাট ব্যাপারী এগ্রোফুড অটো রাইচ মিলে রাতে নাইট ডিউটিতে হেলপারে কাজ করছিলেন শ্রমিক নাইম।
সকালের দিকে রাইচ মিলের পারবয়লিং মেশিনের পানি শেষ হলে, পানি চালু করতে গিয়ে সিড়ি দিয়ে ২য় তলার উপরে উঠতে গেলে ঘুমন্ত অবস্থায় পা সিলিফ খেয়ে নিচে পড়ে গেলে মারাত্মকভাবে আহত হয়ে ঘটনাস্থলে মারা যায় শ্রমিক নাইম। পরে স্থানীয় শ্রমিকরা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, রাইচ মিলের ধানের পারবয়লিং মেশিনের পানি শেষ হওয়ায় পানি চালু করতে গেলে নিচে পড়ে মারা যায় শ্রমিক নাইম । তবে এ বিষয়ে পরিবার স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর