শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

জেলা আওয়ামীলীগের শোক দিবসের আলোচনা সভায় ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের অংশগ্রহণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৫ টাইম ভিউ

আজ ১৮ই আগষ্ট কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ বঙ্গের রাজনৈতিক প্রাণপুরুষ ও কুষ্টিয়া উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহবুবুল আলম হানিফ।

বিকাল ৩টা থেকেই দলে দলে খন্ড খন্ড মিছিল আসে ওয়ার্ড ও ইউনিয়ন এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে। ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মোখলেসুর রহমান বাবু ও বিপ্লবী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমানউল্লাহ নান্টু এবং সাবেক ছাত্রনেতা আমিনুর রহিম পল্লবের নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন পাবলিক লাইব্রেরির আলোচনা সভায়।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহাবুদ্দীন বুলি, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা তপন আহমেদ, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার মাহমুদুল হক টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহিম উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাজেদুল হক ধীমান, জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মুহাইমিনুর রহমান পলল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর