শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

কুষ্টিয়া জেলা সমিতির সাথে কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৬৯ টাইম ভিউ

ঢাকাস্থ ‘কুষ্টিয়া জেলা সমিতি’র নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র নির্বাহী কমিটির সদস্যরা। বুধবার সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনস্থ সমিতির নিজস্ব ভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র সভাপতি রেজোয়ানুল হকের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মাহমুদ হাফিজ, শহিদুল ইসলাম, আতিক হেলাল, আবু বকর সিদ্দীক, জাহিদুল আলম জয়, রনজক রিজভী, মনিরুল ইসলাম মনি, তাজবীর সজীব প্রমুখ।

কুষ্টিয়া জেলা সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি এম এ সালাম, মহাসচিব মো, জয়নাল আবেদীন, সাবেক মহাসচিক মো. আবদুর রউফ প্রমুখ।

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র পক্ষ থেকে কুষ্টিয়া জেলা সমিতির বর্তমান নেতৃবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পরে উভয় সংগঠনের নেতৃবৃন্দ পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

পরে কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র নির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক মনিরুল ইসলাম মনি মোহনা টিভিতে প্রচারিত তার একটি রিপোর্টের জন্য সম্প্রতি বিজেসির পক্ষ থেকে সেরা প্রতিবেদকের পুরস্কার অর্জন করায় ফুল দিয়ে তাকে অভিনন্দন জানানো হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর