শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নাই

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৩১ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ মূলোৎপাটনের দাবিতে বুধবার (১৭ আগষ্ট) কালো পতাকা কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।আজ দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জানা যায়,২০০৫ সালে ১৭ আগস্ট বিএনপি জোট সরকারের শাসনামলে দেশব্যাপী বোমা হামলা সংগঠিত হয়। সে সংঘটিত ঘটনার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এ প্রতিবাদ জানান। এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন হলসমূহের নেতৃত্ববৃন্দ অংশগ্রহণ করেন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ও তারেক জিয়ার বিরুদ্ধে শ্লোগানে শ্লোগানে কটূক্তি করা হয়। এছাড়াও তারেক জিয়াকে চোর হিসেবে অখ্যায়িত করা হয়।

এ মিছিলে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের টেণ্ড থেকে এ মিছিল বের হয় এবং বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুজিব চত্বর হয়ে প্রধান ফটক প্রদক্ষিণ করে আবারো ছাত্রলীগ টেণ্ডে এসে মিছিলটির সমাপ্তি হয়। এছাড়া এই বিক্ষোভ মিছিলে সহ-সভাপতি তন্ময় সাহা টনি, আল-মামুন, মোদাচ্ছির খালেক ধ্রুব, আরিফুল ইসলাম খান, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, সানজিদা চৌধুরী অন্তরা উপস্থিত ছিলেন।
এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সারোয়ার জাহান শিশির ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে, ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাঁই নাই। ১৭ আগস্ট ২০০৫ সালে বিএনপি সরকারের প্রত্যক্ষ মদদে যে নারকীয় ভয়াবহতা চালিয়েছে, তার প্রেক্ষিতে ইবি ছাত্রলীগ তৎকালীন সরকার প্রধান খালেদা জিয়া এবং কুপুত্র তারেক জিয়ার কঠিন শাস্তি দাবি করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর