শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৬৪ টাইম ভিউ

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্মরণসভা ও চলচ্চিত্র প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে আগামী ১৪ই আগষ্ট জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে। উক্ত অনুষ্ঠানে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নৃশংস হত্যাকান্ডের উপর নির্মিত চলচ্চিত্র প্রদর্শনী হবে।
কুষ্টিয়ার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের সকল সংগঠক ও কর্মীবৃন্দসহ শহরের সকল নাগরিকের জন্য উন্মুক্ত আমন্ত্রণ জানানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানটি বাস্তবায়নের উপলক্ষ্যে কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সভাপতি ও কুষ্টিয়া আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক এবং জজ কোর্টের সহকারি সরকারি কৌসুলি অ্যাড. নাজমুন নাহারের সভাপতিত্বে এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ চলচ্চিত্র পর্ষদ কেন্দ্রীয় সংসদের আইন সম্পাদক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোঃ মুহাইমিনুর রহমান পললের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির বিশেষ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব আমিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শহিদুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট কুষ্টিয়ার সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির উপদেষ্টা জনাব শাহীন সরকার, জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার কালচারাল অফিসার ও বিশিষ্ট সংগীত শিল্পী সুজন রহমান। এ সময় অনুষ্ঠানটি বাস্তবায়নে বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ ও সার্বিক সহায়তার আশা ব্যাক্ত করেন উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

উক্ত প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পরিচালনা পর্ষদ সদস্য বিশিষ্ট গবেষক, সাংবাদিক ও সংগঠক এবং বৃহত্তর কুষ্টিয়ার ইতিহাস – ঐতিহ্য – সংস্কৃতি সংরক্ষণ পরিষদের মহাসচিব এস. এস. রুশদী, যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্যাপচারড মোমেন্টসের স্বত্তাধিকারী বিশিষ্ট আলোকচিত্র শিল্পী জহিরুল কবির আনন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী রাফায়েল আহমেদ অঙ্কন, সাংগঠনিক সম্পাদক ও মৃকাব্যের প্রতিষ্ঠাতা বিশিষ্ট চিত্র শিল্পী অর্ঘ্য বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শৈবাল নন্দী হিমু, কোষাধ্যক্ষ ও কুষ্টিয়া সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ রাজু আহমেদ জয়, তথ্য ও যোগাযোগ সম্পাদক ইশরাক এ আলিফ, কার্যনির্বাহী সদস্য মামুন হক।

কুষ্টিয়ার সাংস্কৃতিক অঙ্গনে সুস্থ ধারার রুচিশীল দর্শক, তরুণ চলচ্চিত্র নির্মাতা, চলচ্চিত্র সংসদ আন্দোলনের কর্মী গড়ে তুলতে দীর্ঘ এক যুগ ধরে কার্যক্রম পরিচালনা করছে কুষ্টিয়া ফিল্ম সোসাইটি। সংগঠনটির সভাপতি অ্যাড. নাজমুন নাহার আগামী দিনের সকল কর্মসূচিতে কুষ্টিয়ার চলচ্চিত্র প্রেমী সকল নাগরিকের অংশগ্রহণে নিয়মিত জেলা শিল্পকলা একাডেমিতে চলচ্চিত্র প্রদর্শনীর আশা ব্যক্ত করেন এবং আসন্ন জাতীয় শোক দিবসের কর্মসূচিতে সকল কুষ্টিয়াবাসীকে সাদর আমন্ত্রণ জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর