শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৫৯ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৮ টার দিকে ইবি শাখা ছাত্রলীগের উদ্যোগে হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের প্রভোস্ট এবং অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শর্মা।এছাড়াও উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের আবাসিক শিক্ষক লিটন বরণ সিকদার।

ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড.সাজ্জাদ হোসেন বলেন,‘ছাত্রলীগ যারা আছে তাদের প্রতি আমার নির্দেশ হলো, তারা ভালোভাবে লেখাপড়া করে দেশের গুরুত্বপূর্ণ পদগুলোতে নিজেদের অবস্থান নিশ্চিত করবে।’ এছাড়া বঙ্গবন্ধু সম্পর্কে জানার জন্য বঙ্গবন্ধুর লেখা বই, অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়াচীনের উপর ইবি শাখা ছাত্রলীগের একটি প্রতিযোগিতা আয়োজনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, ‘আমরা এমন ছাত্রলীগ চাই, যাঁরা ছাত্রলীগ করবে, সেই সাথে লেখাপড়া ও করবে। তারা মাদক থেকে দূরে থাকবে। যারা ক্যাম্পাসে মাদক গ্রহণ করে তাদেরকে চিহ্নিত করে, মাদক থেকে দূরে রাখার চেষ্টা করবে।’

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সর্বোপরি দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর