শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩২৬ টাইম ভিউ

ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সোহাগ শেখ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটিতে ৩ নং সাংগঠনিক সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছে।

আগামী এক বছরের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাসিম আহমেদ জয় নিযুক্ত হয়েছে।

গত ৩১ শে জুলাই রাত ১১টায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এ বিষয়ে সোহাগ শেখ বলেন,আমি বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নব নির্বাচিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হওয়ায় খুবই আনন্দিত এবং সবার প্রতি কৃতজ্ঞ। শুধু সাংগঠনিক সম্পাদক হিসেবেই নয় এই বিশ্ববিদ্যালয় একজন সাধারণ শিক্ষার্থী হিসেবে বলতে চাই মাদক,জঙ্গিবাদ, অপরাজনীতি সকল প্রকার অপকর্ম যাতে ক্যাম্পাসে না হয় এবং শিক্ষাঙ্গনে যাতে শিক্ষার পরিবেশ সমুন্নত থাকে সেই বিষয়ে আমাদের কমিটি তৎপর থাকবে এবং পাশাপাশি শিক্ষার্থীরা যাতে সচেতন এবং এসব বিষয়ে সতর্ক থাকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর