শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

আমাদের খেলার মাঠ কেড়ে নিও না

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩০ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া শহরের প্রানকেন্দ্র হাউজিং বি ব্লক এলাকা। এখানে একটি খেলার মাঠ রয়েছে। প্রায় ২ যুগেরও বেশি সময় ধরে এই মাঠটিতে খেলাধুলা করে আসছে স্থানীয় যুব সমাজ সহ স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীরা। হঠাৎ করেই কুষ্টিয়া হাউজিং অফিস জাতীয় গৃহায়ন কতৃপক্ষের কিছু অসাধু কর্মকর্তা এই একমাত্র খেলার মাঠটি বিক্রয় করার জন্য পায়তারা শুরু করেছে। বর্তমানে জাতীয় গৃহায়ন কতৃপক্ষের অনুমোদনে মাঠটির চারপাশ দিয়ে বাউন্ডারি দেওয়া শুরু করেছে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

এ নিয়ে বুধবার (১০ আগস্ট) বেলা ১১ টার সময় একমাত্র খেলার মাঠটি রক্ষা করার জন্য কুষ্টিয়া পৌরসভার ৭,৮, ও ৯ নং ওয়ার্ডের এলাকাবাসী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছেন।

মানববন্ধনে বিভিন্ন স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীরা ব্যানারে উল্লেখ করেছেন “আমরা খেলতে চাই, আমাদের খেলতে দাও ” আমাদের খেলার মাঠ কেড়ে নিও না ” সুস্থভাবে বাঁচতে চাই খেলাধুলা করতে চাই “আমাদের খেলার মাঠ ফিরিয়ে দাও দিতে হবে”। এরকম স্লোগান নিয়ে ছাত্র-ছাত্রীরা পুরো মাঠজুরে ব্যানার নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াজ উদ্দিন মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক অনিল ভৌমিক, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক রাসেল, ব্যবসায়ী আতিয়ার রহমান বকুল,ইয়াকুব আলী কালু, স্থানীয় সচেতন মহল রউস উদ্দিন,রাজ্জাক সহ আরও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর