শিরোনামঃ
আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সংগঠক অ্যাড পলল ঘাতক দালাল নির্মুল কমিটি কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুষ্টিয়ার সেই আলোচিত কর্নেল হত্যা তিন বন্ধুকে যাবজ্জীবন ইবিতে ইনট্রোডিউসিং প্রিন্টমেকিং শীর্ষক কর্মশালা উদ্বোধন কুষ্টিয়ায় চ্যাম্পিয়নের বাড়িতে খাবার নেই, বাজার নিয়ে ছুটে গেলেন ইউএনও কুমারখালীতে সুতার কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিসাধন কুষ্টিয়ায় কিশোর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি র‍্যাবের হাতে গ্রেফতার কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ কুষ্টিয়ার দৌলতপুরে পাট বোঝাই ট্রাকে আগুন কুমারখালীতে সাংবাদিককে বিয়ে করায় উদ্যোক্তার চাকুরি খেলেন চেয়ারম্যান পাবনায় চাঞ্চল্যকর দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনা শিক্ষার্থী এবং অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেফতার

অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩৫১ টাইম ভিউ

আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান সহযোগী অধ্যাপক পদ থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।জানা গেছে, ইবি আইন বিভাগের ইতিহাসে কম সময়ের মধ্যে তিনি এই অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১৩ জন শিক্ষক এ অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।বুধবার (১০ আগষ্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এ তথ্য জানা যায়।

রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম আলী হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের ২৫৫ তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এখন থেকে তারা অধ্যাপক পদের নিয়মানুযায়ী বেতনস্কেলসহ সকল সুযোগ সুবিধা পাবেন।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক ড.মাহবুব বিন শাহজাহান বলেন,শিক্ষক জগত বা শিক্ষা জগতের যাই বলি না কেন এটি সর্বোচ্চ পদ।প্রত্যেকেরই হয়তো এমন স্বপ্ন থাকে আমি ও সেই স্বপ্নের ফেরারী,ইচ্ছা ছিলো একদিন অধ্যাপক হবো আর সেই সপ্ন নিয়েই এগিয়ে চলা।একজন শিক্ষকের এটি সবথেকে বড় পাওয়া। আমি খুবই আনন্দিত এবং আমার পরিবার,আত্মীয় স্বজন,শিক্ষক, শুভাকাঙ্ক্ষী এবং শিক্ষার্থীদের কাছে চিরকৃতজ্ঞ। এত দিন যাবত শিক্ষার্থীদের সাথে কাজে করে আসছি আর বাকি সময়টুকু ও যেন তাদের পাশে থাকতে পারি।
সবার দোয়া চাই এবং ভালোবাসার প্রিয় আইন বিভাগের সাথে বাকি সময়টুকু কাটাতে চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর