শিরোনামঃ
ঘুড়ি প্রতীক নিয়ে লড়বেন অ্যাড. মুহাইমিনুর রহমান পলল কুষ্টিয়া দৌলতপুরে ২০ বোতল ফেনসিডিল ও পাখি ভ্যান সহ ১ জন আটক ইবি থিয়েটারের পথনাটক পরিবেশনা ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নিজ জেলা কুষ্টিয়াতে অভিনন্দন না পেয়ে আক্ষেপ করে যা বললেন সাফ চ্যাম্পিয়ন নীলা কুষ্টিয়ার দৌলতপুরে ডি বি পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-২ কুষ্টিয়ায় পর্নোগ্রাফি আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে নেত্রীর মামলা কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা ও নেত্রীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন   কুষ্টিয়ার দৌলতপুরে সোহেল নামের এক যুবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৫৫ হাজার টাকা আত্মসাৎ কুষ্টিয়ায় সন্তান জন্ম দিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করলেন মা

অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২৭৪ টাইম ভিউ

আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান সহযোগী অধ্যাপক পদ থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।জানা গেছে, ইবি আইন বিভাগের ইতিহাসে কম সময়ের মধ্যে তিনি এই অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১৩ জন শিক্ষক এ অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।বুধবার (১০ আগষ্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এ তথ্য জানা যায়।

রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম আলী হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের ২৫৫ তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এখন থেকে তারা অধ্যাপক পদের নিয়মানুযায়ী বেতনস্কেলসহ সকল সুযোগ সুবিধা পাবেন।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক ড.মাহবুব বিন শাহজাহান বলেন,শিক্ষক জগত বা শিক্ষা জগতের যাই বলি না কেন এটি সর্বোচ্চ পদ।প্রত্যেকেরই হয়তো এমন স্বপ্ন থাকে আমি ও সেই স্বপ্নের ফেরারী,ইচ্ছা ছিলো একদিন অধ্যাপক হবো আর সেই সপ্ন নিয়েই এগিয়ে চলা।একজন শিক্ষকের এটি সবথেকে বড় পাওয়া। আমি খুবই আনন্দিত এবং আমার পরিবার,আত্মীয় স্বজন,শিক্ষক, শুভাকাঙ্ক্ষী এবং শিক্ষার্থীদের কাছে চিরকৃতজ্ঞ। এত দিন যাবত শিক্ষার্থীদের সাথে কাজে করে আসছি আর বাকি সময়টুকু ও যেন তাদের পাশে থাকতে পারি।
সবার দোয়া চাই এবং ভালোবাসার প্রিয় আইন বিভাগের সাথে বাকি সময়টুকু কাটাতে চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর