কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৩৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ সারাদেশে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুষ্টিয়া জেলা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশে এ বিক্ষোভ করে দলটি। মিছিল শেষে সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, সাধারণ মানুষের কথা বিবেচনায় না নিয়ে সরকার অযৌক্তিকভাবে জ্বালানি তেলের মূল্য অস্বাভাবিক বৃদ্ধি করেছে। মানুষ যখন বিদ্যুতের লোডশেডিংয়ের জাঁতাকলে পিষ্ট হচ্ছে সেই মুহূর্তে জ্বালানি তেলের মূল্য অস্বাভাবিক বৃদ্ধি মড়ার উপর খাঁড়ার ঘা।

কুষ্টিয়া শহর আমীর,বলেছেন, মাত্র কিছু দিন আগেই প্রধানমন্ত্রী বলেছেন, পেট্রল অকটেন আমাদের আমদানি করতে হয় না। অথচ আজকে জ্বালানি তেলের দাম বাড়িয়ে দেয়া হলো। দাম বৃদ্ধির কারণে পরিবহন, কৃষিসহ প্রতিটি সেক্টরে দুর্বিষহ অবস্থা নেমে এসেছে। তাদেও দলীয় লোকদের দুর্নীতির কারণে আজ মানুষের জীবনে এই হাহাকার অবস্থা। নিজেদের লাগামহীন দুর্নীতি ও লুটপাট অব্যাহত রাখার জন্যই অস্বাভাবিকভাবে জ্বালানির মূল্যবৃদ্ধি করেছে। তিনি অবিলম্বে সরকারকে এমন সিদ্ধান্ত প্রত্যাহার করে জ্বালানির দাম স্থিতিশীল রাখার আহ্বান জানান।

বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন। মিছিলটি শহরের সিঙ্গার মোড় থেকে শুরু হয়ে শহরের এন এস রোড় সড়ক প্রদক্ষিণ করে বড় বাজার মোড়ে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে আইনশৃংখলা রক্ষা বাহিনির সদস্যরা সন্দেহজনকে ৭ জনকে আটক করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর