শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৭৮ টাইম ভিউ

শামিম রেজাঃ ০৬ আগষ্ট ২০২২,কুষ্টিয়া সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচনের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রায় ১ মাস ৬ দিন পার হলেও হাসিবুর রহমান রুবেলকে কি কারনে হত্যা করেছে, কারা হত্যা করেছে, কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত, কারা এই হত্যার গডফাদার এ সকল বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। এই হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করতে পারেনি প্রশাসন। তাই হত্যার প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করার দাবী জানিয়ে প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করতে না পারলে আগামীতে আরো কঠোর কর্মসূচী পালনের হুশিয়ারী দিয়েছেন কুষ্টিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ।

শনিবার সকাল সাড়ে ১১ টায় এন এস রোড, কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আল মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলা, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক কুষ্টিয়া দর্পণ এর সম্পাদক মজিবুল শেখ, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি ও মাটির ডাক পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক লুৎফর রহমান কুমার, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও সময়ের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম আবু মনি জুবায়েদ রিপন, কোষাধক্ষ এম লিটন উজ জামান সহ সাংবাদিক নেতৃবন্দ।

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সামিউল হাসান অপুর সঞ্চালনায় কোষাধ্যক্ষ ও দেশতথ্য পত্রিকার সহ-সম্পাদক এনামুল হক, দৈনিক সূত্রপাতের সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, দপ্তর সম্পাদক ও দৈনিক শিকল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক খালিদ হাসান সিপাই, সদস্য হায়দার আলী, দৈনিক কুষ্টিয়া দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শরিফুল হক পপি, দৈনিক সত্যখবর পত্রিকার বার্তা সম্পাদক শাহরিয়ার ইমন রুবেল, বাংলা ৭১ এর জেলা প্রতিনিধি আমিনুর রহমান জুয়েল এবং ভেড়ামারা, মিরপুরসহ কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ০৩ জুলাই রাতে কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হন। নিখোঁজের ৫দিন পর গত ৭জুলাই ২০২২ ইং দুপুর ০১:৩০ ঘটিকার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোলাম কিবরিয়া ব্রিজের নিচে গড়াই নদী থেকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। উক্ত ঘটনার প্রেক্ষিতে নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল এর চাচা মোঃ মিজানুর রহমান বাদী হয়ে ০৮ জুলাই ২০২২ইং তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেন, যার মামলা নং-১২, তারিখ-০৮-০৭-২০২২, দ:বি: ৩০২/২০১/৩৪ ধারায়। সাংবাদিক হত্যার এই ঘটনাটি দেশের বহুলপ্রচারিত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর