শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া কোর্ট ইস্টেশনের সুখ নগর বস্তিতে চলছে অবাধে রমরমা জুয়া ও মাদক ব্যবসা

শরিফুর রহমানঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৬৪ টাইম ভিউ

কুষ্টিয়া কোর্ট ইস্টেশন থেকে পশ্চিমে দু এক পা এগোলেই সুখ নগর বস্তি আর এখানে প্রতিদিন চলে অবাধে জুয়া ও মাদক ব্যবসা। দেখেও দেখার কেউ নেয়।

প্রতিদিনি চলে জুয়া খেলা ও মাদক বিক্রি। গাঁজা থেকে শুরু করে ট্যাপেন্টা, ইয়াবা, হেরোইন সহ বিক্রি হচ্ছে বিভিন্ন প্রকার বিষাক্ত মাদক দ্রব্য

হাত বাড়ালেই মিলছে মাদক। আর অবাধে চলছে জুয়ার আড্ডা শুধু এই নয়, সুখ নগর বস্তির পাশেই আছে সুনাম ধন্য কুষ্টিয়া হাই স্কুল খেলার মাঠ।

সেখানে বিকেল থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত চলে অবাধে রমরমা জুয়া খেলা,প্রতিনিয়ত চলছে হাজার হাজার টাকার জুয়া খেলা এই স্কুল খেলার মাঠে শুধু জুয়া নয় মাদক সেবন ও চলে খেলার মাঠে।এতে স্কুল, কলেজের পড়ুয়া ছাত্রদের উপর প্রভাব পরছে,মাদকের মরন ছোবলে আসক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে গোপন সুত্রে জানতে পারি যে ১/রনি (৩০)পিতা মোঃ শিরাজ,
২/বাচ্চু (৪০) পিতা মৃত শাজাহান,,৩/ মান্নান বুবা।এরা নিয়মিত মাদক বিক্রয় করে আছে। আর এই নেশার টাকা যোগার করতেই কুষ্টিয়া শহরে অলিতে,গলিতে বেড়েই চলেছে চুরি সহ বিভিন্ন অপকর্ম।

অতি দ্রত এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন না করলে কুষ্টিয়া শহর মাদক ও জোয়ার আড্ডায় গ্রাস করে নিবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর