শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৭২ টাইম ভিউ

কর্মসূচিতে না থেকেও এই মিথ্যা মামলা দেয়া হয়েছে বলে একাধীক সূত্রে উঠে এসেছে।দৈনিক সূত্রপাত পত্রিকার স্টাফ রিপোর্টার ও পরিবর্তনের অঙ্গীকারের বার্তা সম্পাদক আব্দুল কাদের ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, ও দৈনিক সত্যখবর পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক শরিফুল ইসলাম শরিফের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

সুত্রে জানা যায়, গত ১লা আগষ্ট আলামপুর বাজারে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ভোলা জেলা বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে আওয়ামী সরকারের গুলিবর্ষণ করে হত্যার প্রতিবাদে এবং কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহবায়ক “মোঃ মোজাক্কির রহমান রাব্বি” ও কুষ্টিয়া পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক “সাইফ মোস্তফা সাব্বির” কে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে কুষ্টিয়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছিল কিন্তু বিক্ষোভ সমাবেশ না থেকেও পুলিশ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন বলে জানা গিয়েছে। মামলা নং ৫ জিআর ৩১৩/২০২২ইং। ধারা – ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ ডি।

এজাহারে উল্লেখ যে, ভোলায় স্বেচ্ছাসেবক দলের কর্মী নিহতের ঘটনার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্র যোষিত বিক্ষোভ ২ আগষ্ট তারিখ সকাল অনুমান ১০.১৫ ঘটিকারসময় কুষ্টিয়া মডেল থানাধীন ভাদালিয়া বাজারে বাংলাদেশজাতীয়তাবাদী দল (বিএনপি) ও বিভিন্ন অঙ্গ সংগঠনের অনুমান ৬০/৭০ জন নেতা কর্মী হাতে লোহার রড, বাঁশের লাঠি ও কাঠের বাটামসহ আলামপুর বালিয়াপাড়া পশু হাটের সামনে যশোর টু খুলনা হাইওয়ে রোডে চলাচলরত বাস, ট্রাক, অটো থামিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছিল। মূলত এই বিষয়ে পুলিশ বাদি হয়ে মামলাটি অন্তর্ভুক্ত করেছে।

 

 

সূত্রঃ দৈনিক সূত্রপাত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর