শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া কুমারখালীতে অজ্ঞাত এক বৃদ্ধ পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১১৫ টাইম ভিউ

আজ বুধবার সকালে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর। পরনে শুধু একটা কালো রঙের প্যান্ট পরা ছিল। পরে মরদেহটির সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করেন পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, অজ্ঞাত এই ব্যক্তিকে গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া – রাজবাড়ী সড়কের কুমারখালীর আলাউদ্দিন নগর বাজারের মোক্তার হোসেনের মার্কেট এলাকায় আসেন। বাজারের নৈশ্য প্রহরীরা রাতে বসে থাকতে ও পানি পান করতে দেখেন। পরে বুধবার ভোরে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং সুরতহাল করে মর্গে প্রেরণ করেন।

আলাউদ্দিন নগর বাজারের নৈশ্য প্রহরী ইমরান হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে তিনি মোক্তার হোসেনের মার্কেটের সামনে আসে। ঠিকানা জানতে চেয়েছিলাম, কিন্তু সে তার কোন নাম ঠিকানা বলতে পারেনি। পরে লোকটিকে বোতলে পানি পান করতে দেখি। এরপর ভোরে তিনি মারা যান।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে অজ্ঞাত এক পুরুষ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর