শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া কুমারখালীতে অজ্ঞাত এক বৃদ্ধ পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৮০ টাইম ভিউ

আজ বুধবার সকালে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর। পরনে শুধু একটা কালো রঙের প্যান্ট পরা ছিল। পরে মরদেহটির সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করেন পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, অজ্ঞাত এই ব্যক্তিকে গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া – রাজবাড়ী সড়কের কুমারখালীর আলাউদ্দিন নগর বাজারের মোক্তার হোসেনের মার্কেট এলাকায় আসেন। বাজারের নৈশ্য প্রহরীরা রাতে বসে থাকতে ও পানি পান করতে দেখেন। পরে বুধবার ভোরে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং সুরতহাল করে মর্গে প্রেরণ করেন।

আলাউদ্দিন নগর বাজারের নৈশ্য প্রহরী ইমরান হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে তিনি মোক্তার হোসেনের মার্কেটের সামনে আসে। ঠিকানা জানতে চেয়েছিলাম, কিন্তু সে তার কোন নাম ঠিকানা বলতে পারেনি। পরে লোকটিকে বোতলে পানি পান করতে দেখি। এরপর ভোরে তিনি মারা যান।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে অজ্ঞাত এক পুরুষ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর