শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

২ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১০৪ টাইম ভিউ

আজ ২রা আগষ্ট, কুষ্টিয়া পৌর আওয়ামীলীগ ২ নং ওয়ার্ড শাখার সংগ্রামী সভাপতি মোখলেসুর রহমান বাবুর সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা ও পৌর বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক আমিনুর রহমান পল্লবের পরিচালনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া উন্নয়নের সহযোগী, কুষ্টিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এবং শহর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব আতাউর রহমান আতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের সহ সভাপতি নুর আলম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু, শাহাবুদ্দিন বুলী, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুল হক ধীমান, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহিম উজ্জ্বল, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আল আসাদ রেমন।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তপন আহমেদ, সাইফুল ইসলাম ফরিদ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাহিদ মাজমাদার, ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খন্দকার বিপ্লব, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হিরো, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ সভাপতি অন্তর এবং শহর ছাত্রলীগের সাবেক আহবায়ক হাসিব কোরায়েশী।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আতা বলেন, ” আজ বঙ্গবন্ধুর জন্য এ দেশ স্বাধীন, কিন্তু আন্তর্জাতিক ষড়যন্ত্রের সমর্থনে ততকালীন সেনাবাহিনীর উপ প্রধান জিয়াউর রহমানের মদদে একদল উগ্র সেনা কর্মকর্তাদের দ্বারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়ের সূচনা করা হয়।

কিন্তু তারই দুই কন্যা বিদেশে অবস্থান করায় প্রাণে বেচে যায়। আজ জননেত্রী শেখ হাসিনা যখন ডিজিটাল বাংলাদেশে উন্নয়নের গণ জোয়ার সৃষ্টি করছে তখন সেই কালো অধ্যায় সূচনাকারীদের উত্তরাসূরীরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে রাষ্ট্র ক্ষমতা দখলের পায়তারা করছে।

শক্ত হাতে তৃণমূল পর্যায় থেকে তাদের সকল পরিকল্পনা নস্যাৎ করে জননেতা মাহবুবউল আলম হানিফ ভাইয়ের নেতৃত্বে রাজনীতির মাঠ স্বাধীনতার সপক্ষের শক্তির দখলে রাখতে হবে। ”

অনুষ্ঠান সঞ্চালনাকারী বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী আমিনুর রহিম পল্লব উক্ত অনুষ্ঠনটি সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানায় ও কৃতজ্ঞতা করছি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর